শ্রীনগরে গনপিটুনিতে এক ডাকাত নিহত

মো: আরিফ হোসেন: শ্রীনগরে ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় গনপিটুনিতে এক ডাকাত নিহত হয়েছে। নিহত ডাকাতের নাম ফরিদ মোল্লা (৩৮)। সে দোহার উপজেলার রানীপুর গ্রামের রুস্তম আলীর ছেলে। রবিবার রাত দুইটার দিকে উপজেলার তন্তর ইউনিয়নের পুরার বাগ এলাকায় এঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে মুন্সীগঞ্জ মর্গে প্রেরণ করেছে।

শ্রীনগর থানার ওসি (তদন্ত) মুজিবুর রহমান জানান, ওই দিন রাত পৌনে একটার দিকে ২০/২৫ জনের একটি সংঘবদ্ধ ডাকাত দল পুরার বাগ গ্রামের মো: আজিমের বাড়িতে ঢুকে বাড়ির লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে প্রায় ৮ ভড়ি স্বর্ণালংকার,নগদ বিশ হাজার টাকা ও ২ টি মোবাইল ফোনসেট লুটে নেয়।

এসময় বাড়ীর লোকজনের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে ডাকাতদল ফাঁকা গুলি ছুড়ে পালিয়ে যাওয়ার সময় আশ-পাশের গ্রামের লোকজন ডাকাত দলকে ধাওয়া করে ডাকাত ফরিদ মোল্লাকে হাতেনাতে ধরে ফেলে। এসময় জনতা ডাকাত ফরিদ মোল্লাকে গনপিটুনি দিয়ে তার দু চোখ উপরে ফেলে। গনপিটুনিতে গুরুতর আহত ফরিদ রাত দুইটার দিকে মৃত্যু বরণ করে। খরব পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থলে থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। মৃত্যুর আগে ফরিদ তার পরিচয় নিশ্চিত করে আরো ৭/৮ জন ডাকাতের নাম বলেছে বলে স্থানীয়রা জানায়। তাদের বাড়ি শ্রীনগর ও দোহার উপজেলায়।

One Response

Write a Comment»
  1. jei 7-8 jon dakater name boleche Forid dakat tader ke joto druto somvob greeptar korte anorudh janacchi Sreenagar thana Police der.

Leave a Reply