স্বার্ণের দোকানে ডাকাতির ঘটনায় ৩ ডাকাত গ্রেফতার

ডিএম বেলায়েত শাহিন: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার বেতকা বাজারে স্বার্ণের দোকানে ডাকাতির ঘটনায় ৩ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে নারায়নঞ্জ জেলার ফতুল্লা থানার চর বয়রাকান্দি এলাকা থেকে আলী হোসেন (৪৫) কে গ্রেফতার করে মঙ্গলবার জেল-হাজতে প্রেরণ করেছে টঙ্গীবাড়ী থানা পুলিশ। অপর ২ ডাকাত তাজুল ইসলাম (৪০) ও খোকন ওরফে মিঠু(৪৫) ফতুল্লা থানায় অন্য মামলায় আটক থাকায় তাদের এই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে বলে জানিয়েছেন টঙ্গীবাড়ী থানা ওসি তদন্ত মেহেদি হাসান।

সে আরো জানায়, ৩ জনই চিহ্নিত ডাকাত তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে। যেহেতু বেতকা বাজারটি ফতুল্লা থানা সংগ্লগ্ন তাই উক্ত চিহ্নিত ডাকাতদের গ্রেফতার করে পুলিশ রিমান্ডের আবেদন করা হয়েছে।

উল্লেখ্য, গত শনিবার রাতে টঙ্গীবাড়ী উপজেলার বেতকা বাজারের বাবা লোকনাথ স্বর্ণালয় এবং আপন স্বর্না শিল্পালয় থেকে ১২০ ভরি স্বর্ণালংঙ্কার ৬ লক্ষ টাকা এবং ২০০ ভরি রৌপ্য লুট এবং ১০ জনকে মেরে আহত করার ঘটনায় আপন স্বর্ণা শিল্পালয়ের মালিক সুমন দাস বাদী হয়ে ২০-২৫ জনকে অজ্ঞাতনামা আসামী করে টঙ্গীবাড়ী থানায় মামলা দায়ের করলে পুলিশ উক্ত ৩ ডাকাতকে গ্রেফতার করে।

বিক্রমপুর চিত্র

Leave a Reply