ইমামপুরে ইয়াবা ও অস্ত্রসহ মা-ছেলে গ্রেফতার

মুন্সিগঞ্জের গজারিয়ার ইমামপুর গ্রাম থেকে ১৩’শ ৭৩ পিস ইয়াবা ট্যাবলেট ৩ রাউন্ড কার্তুজসহ ২টি ইয়ারগান ও ৩টি দেশীয় তৈরী ছোড়া উদ্ধার করেছে র‌্যাব। রোববার দিনগত রাত ১টার দিকে অভিযান চালিয়ে এগুলো উদ্ধার করা হয়।

এ সময় মাদক ব্যবসায়ী ছেলে মো. রাসেল (৩৫) ও তার মা বেলী বেগমকে (৫০) গ্রেফতার করেছে র‌্যাব-১১’র সদস্যরা। পরে রাত ২টার দিকে উদ্ধারকৃত অস্ত্র ও ইয়াবাসহ দুই আসামীকে গজারিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে। এ ঘটনায় সোমবার সকাল ৮টার দিকে র‌্যাব কর্মকর্তা মাকসুদুর রহমান বাদী হয়ে গজারিয়া থানায় মামলা রুজু করেছেন।

পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে রোববার রাতে গজারিয়ার ভবেরচর এলাকা থেকে মাদক ব্যবসায়ী ও হত্যাসহ ৫ মামলার আসামী মো. রাসেলকে গ্রেফতার করে র‌্যাব-১১র সদস্যরা। পরে তার দেওয়া স্বীকারোক্তি মতে র‌্যাব সদস্যরা উপজেলার ইমামপুর গ্রামের রাসেলের বাড়িতে অভিযান চালায় র‌্যাব।

এ সময় রাসেলের বসতঘরে তল্লাসী চালিয়ে ১৩শ ৭৩ পিস ইয়াবা ট্যাবলেট, ৩ রাউন্ড কার্তুজসহ ২টি দেশীয় তৈরী ইয়ারগান ও ৩টি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। পরে এর সঙ্গে জড়িত থাকায় রাসেলের মা বেলী বেগমকে গ্রেফতার করা হয়।

র‌্যাব সূত্র জানায়, এ ঘটনায় উদ্ধার করা ইয়াবা ও অস্ত্রসহ আসামীদের গজারিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। এছাড়া র‌্যাব কর্মকর্তা মাকসুদুর রহমান বাদী হয়ে গজারিয়া থানায় মাদকদ্রব্য ও অস্ত্র আইনে পৃথক দুইটি মামলা রুজু করেছেন।

গজারিয়া থানার সহকারি উপপরিদর্শক (এএসআই) মো. মনির সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত রাসেল হত্যাসহ ৫টি মামলার পলাতক আসামী ছিল। র‌্যাবের মামলা নিয়ে এখন ৭ মামলার আসামী।

অপরাধ সংবাদ

Leave a Reply