পুলিশকে ডাকাত বানালো গজারিয়ার মাদক ব্যবসায়ীরা!

কাজী দীপু: মাদক উদ্ধার অভিযান চালাতে গিয়ে মুন্সীগঞ্জের গজারিয়ায় পুলিশকে ডাকাত বানিয়ে বিপদে ফেলার চেষ্টা করেছিল মাদক ব্যবসায়ীরা। এ সময় নিজেদের প্রান বাচাঁতে দুই রাউন্ড ফাকাঁ গুলিবর্ষন করে পুলিশ।

পরে ডাকাত ডাকাত চিৎকার শুনে এগিয়ে আসা গ্রামবাসী দেখতে পায় তারা ডাকাত নয়, পুলিশ। অত:পর পরিস্থিতি স্বাভাবিক হয়ে উঠে। শুক্রবার রাত ১২টার দিকে গজারিয়ার হোসেন্দী ইউনিয়নের লস্করদী গ্রামে এ ঘটনা ঘটে।

এদিকে এ ঘটনায় গজারিয়া নৌ ফাড়িঁর উপপরিদর্শক (এসআই) সাখাওয়াত হোসেন বাদী হয়ে গজারিয়া থানায় জিডি রুজু করা হয়েছে।

উপপরিদর্শক (এসআই) সাখাওয়াত হোসেন জানান, শুক্রবার রাত ১২টার দিকে লস্করদী গ্রামের মাদক ব্যবসায়ী জাহাঙ্গির হোসেনকে গ্রেফতার ও মাদক উদ্ধার করতে অভিযান চালানো হয়। এ সময় মাদক ব্যবসায়ীরা নিজেদের বাচাঁতে পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে এবং ডাকাত ডাকাত বলে চিৎকার দেয়।

এতে ডাকাত মনে করে গ্রামবাসী এগিয়ে আসলে পরিস্থিতি ঘোলাটে হয়ে পড়লে পরিস্থিতি স্বাভাবিক রাখতে দুই রাউন্ড ফাকাঁ গুলিবর্ষন করা হয়। এ সময় গ্রামবাসী এগিয়ে এসে ডাকাত নয়, পুলিশ নিশ্চিত হয়ে শান্ত হয়।

তিনি জানান, ডাকাত ডাকাত বলে পরিস্থিতি ঘোলাটে করে মাদক ব্যবসায়ী জাহাঙ্গির হোসেন ও তার লোকজন কৌশলে পালিয়ে যায়। এ কারনে তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি।

তিনি আরও জানান, এ ঘটনায় শনিবার সকালে গজারিয়া থানায় জিডি রুজু করা হয়েছে। আসামীদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

গজারিয়া নিউজ

Leave a Reply