পুলিশের উপর হামলায় ২ পুলিশ আহত : আটক ৬

সেলিনা ইসলাম: সিরাজদিখানে আসামী ধরতে গিয়ে পুলিশের উপর হামলায় ২ জন পুলিশ আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ ৬ জনকে আটক করে কোর্টে প্রেরণ করেছেন। রবিবার সন্ধায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ক্ষিদিরপাড়া গ্রামে ইয়াবা ব্যবসায়ী শাহিন সরকার কে ৫৩ পিছ ইয়াবা বড়ি সহ পুলিশ আটক করে। আসামীকে নিয়ে আসার পথে ক্ষিদিরপাড়া পাকা রাস্তার সামনে এলে শাহিনের দলবল ডাকাত বলে চিৎকার করে পুলিশের উপর হামলা করে হ্যান্ডকাফ পরা অবস্থায় তাকে ছিনিয়ে নিয়ে যায়। ১৫/২০ জনের হামলায় তিন পুলিশের মধ্যে ২ জন আহত হয়। আহত এসআই মহসিন কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে তাকে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয় ও এএসআই রুহুল আমিন কে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। গুরুতর আহত এসআই মহসিনের ডান হাতের একটি আঙ্গুল ভেঙ্গে যায় ও জখম হওয়ায় তাকে ঢাকা হাসপাতালে নেওয়ার ব্যবস্থা করা হচ্ছে।

গভীর রাতে সিরাজদিখান থানার পুলিশের একটি দল ক্ষিদিরপাড়া গ্রামে অভিযান চালিয়ে হ্যান্ডকাফ পরা অবস্থায় শাহিন সহ ৬ জনকে আটক করে। গতকাল সোমবার সকালে আটককৃতদের মুন্সীগঞ্জ কোর্টে পাঠানো হয়। আটকৃতরা হলো, উপজেলার ক্ষিদির পাড়া গ্রামের রুহুল আমিন সরকারের ছেলে শাহিন সরকার (৩৫) ও ইসমাইল সরকার (৪০), আব্দুল হাইয়ের ছেলে হারুন অর রশিদ, আমিন উদ্দিনের ছেলে ইদ্রিছ আলি (৬০) এবং ইদ্রিছ আলির ছেলে শাহাদাত (৩০) ও শামিম (৩২)।

সিরাজদিখান থানার ওসি মো. ইয়ারদৌস হাসান জানান, আসামীদের বিরুদ্ধে মাদক আইন ও পুলিশকে আহত করে আসামী ছিনতাই মামলা হয়েছে। মামলা নং ১৫/৮/১৫। আসামীদের কোর্টে প্রেরণ করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা চলছে।

বাংলাপোষ্ট

Leave a Reply