রোষানলে পুলিশ : প্রবাসীকে মাদক ব্যবসায়ী হিসেবে তল্লাশি!

সুমিত সরকার সুমন: মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নে প্রবাসী দেলোয়ার হোসেন(৩৫) কে মাদক ব্যবসায়ী সাজিয়ে তল্লাশি করলে এলাকাবাসীর রোষানলে পরে মুন্সীগঞ্জ সদর থানার ৪ পুলিশ কর্মকর্তা। সোমবার দিবাগত রাত ৯ টার দিকে ইউনিয়নের ডিঙ্গাভাঙ্গা এলাকার পশ্চিম পাড়া ভাঙ্গা মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে।

অতিরিক্ত পুলিশ সুপার এবিএম মাসুদ জানান, কুরিয়ার প্রবাসী দেলোয়ার হোসেন নামাজ আদাই করে মসজিদ থেকে বের হলে পুলিশের একটি টিম তাকে তল্লাশি করে। এসময় প্রবাসী পুলিশকে চ্যলেনজ করে, তবে তল্লাশি করে তার কাছ থেকে কিছু না পেলে তাকে ছেড়ে দেওয়া হয়। কিš‘ ওই সময় মোঃ স্বপন নামের এক ব্যাক্তি ডাকাত ডাকাত বলে মসজিদের মাইক দিয়ে গ্রামবাসীদের আহ্বান জানায়। পরক্ষনে এলাকার লোকজন একত্রিত হয়ে ঘটনাস্থলে থাকা এস আই নজরুলসহ আরো ৩ পুলিশকে ধাওয়া দেয়। এসময় তারা স্থানীয় এক মেম্বরের বাড়িতে আশ্রয় নেয়। তবে এ ঘটনায় কোন পুলিশ কর্মকর্তা আহত হয়নি।

তিনি আরো জানান, ভূক্তভোগী প্রবাসী দেলোয়ার হোসেন যদি পুলিশের বিরুদ্ধে কোন অভিযোগ করে তাহলে তা পর্যবেক্ষণ করে কার্যকর ব্যবস্থা গ্রহন করা হবে।

ঘটনা স্থল থেকে এস আই রাসেল জানান, সদর থানার থেকে একটি টিম ঘটনাস্থলে এসে এস আই নজর“লসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাদের উদ্ধার করে। এবং ডিঙ্গাভাঙ্গা এলাকায় চিরুনি অভিযান চালায়। এ সময় ঘটনার সাথে জরিত সন্দেহে পশ্চিম পাড়া ভাঙ্গা মসজিদের ইমাম সাইফুল(৩০) এবং ওই এলাকার লিয়াকত আলীর ছেলে মোঃ রফিক (২৫)কে আটক করা হয়।

বিডিলাইভ

Leave a Reply