২ দিন কারাভোগের পর জামিন পেল স্কুল ছাত্রী!

স্কুল ড্রেস পরিহিত অবস্থায় ২ দিন কারাভোগের পর সোমবার মুন্সীগঞ্জ আমলী আদালত থেকে জামিনে মুক্ত পেয়েছে এক শিক্ষার্থী। বাবা মনির হোসেনের কৃতকর্মের জের ধরে গত শনিবার দুপুরে মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার বালিগাঁও গ্রামে বসত-ঘর থেকে ১’শ গ্রাম গাঁজা উদ্বার করে পুলিশ। পরে ওই ঘরের মালিক মনির হোসেন ও তার স্ত্রীকে না পেয়ে মনিরের মেয়ে দশম শ্রেনীর শিক্ষার্থী প্রিয়াংকাকে (১৫) স্কুল ড্রেস পরিহিত অবস্থায় গ্রেফতার করে পুলিশ।

সে টঙ্গিবাড়ি উপজেলার বালিগাও উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী।

টঙ্গিবাড়ী থানার এসআই জসিম উদ্দিন জানান, দীর্ঘ দিন ধরেই মাদক বিক্রি করে আসছিল মনির হোসেন। শনিবার দুপুরে মনিরের বসত-ঘর তল্লাসি করে গাঁজা পাওয়া যায়।এ সময় বাড়িতে অন্য কেউই ছিলেন না। বাড়িতে শুধু মাত্র প্রিয়াংকাকে ১’শ গ্রাম গাঁজাসহ পাওয়া গেলে তাকে গ্রেফতার করে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করার পর জেল হাজতে পাঠানো হয়।

এদিকে, সোমবার জেলা শহরস্থ ৪ নম্বর আমলী আদালতে বালিগাঁও বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী প্রিয়াংকার জামিনের আবেদন করা হলে আদালতের বিজ্ঞ বিচারক তার জামিনের আবেদন মঞ্জুর করেন।

জামিন পাওয়ার পর প্রিয়াংকা কান্নায় ভেঙ্গে পড়ে সাংবাদিকদের জানান, আমি ঘটনার কিছুই জানি না। স্কুল থেকে বাড়ি আসার সাথে সাথে পুলিশ আমাকে স্কুলব্যাগ ফেলে রেখে আটক করে নিয়ে আসে। আমি এখন কি ভাবে স্কুলে যাব আর সহপাঠিদের কি বলে বুঝাবো। আমার আর লেখা পড়া করা হবে কি না জানি না।

বিডি-প্রতিদিন

One Response

Write a Comment»
  1. দোষ করল বাবা আর গ্রেফতার হল তার নিরিহ কন্যা, কি বিচার দেশের…!! এখন মেয়েটার সামাজিক অবস্থার দায়-দায়িত্ব কে নেবে? ওকি স্বাভাবিক অবস্থায় ফিরতে পারবে… ?

Leave a Reply