হামলা তাবিথই করেছে, মাহীর অভিযোগ

দাবি অনুযায়ী নির্বাচন থেকে সরে না দাঁড়ানোয় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি সমর্থিত ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাচনে মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল তার উপর হামলা চালিয়েছেন বলে মনে করেছেন বিকল্প ধারার মেয়র প্রার্থী মাহী বি চৌধুরী।

সোমবার তদন্তকারী পুলিশের সাথে মোবাইল টেলিফোনে আালাপে সরাসরিই তিনি তার ওপর হামলার পেছনে বিএনপি সমর্থিত প্রার্থী তাবিথ আউয়ালের কর্মীদের হাত রয়েছে বলে অভিযোগ করন।

পুলিশের সাথে ফোনালাপে তিনি বলেন, আমি সাধারণত রাতের বেলা সাতরাস্তার রাস্তাটা এড়িয়ে চলি। কিন্তু ওইদিন কোন উপায় না পেয়ে ওখান দিয়ে যাই।

এদিকে এ ফোনালাপের সময় তার স্ত্রী তাকে তাবিথের সাথে কথা হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, তাবিথ তার ফোন ধরছেনা। তবে তিনি তার স্ত্রীকে বলেন তাবিথকে জানিয়ে দিতে যেনো তাবিথ আউয়াল তার বাসায় না আসেন।কারণ তাহলে তিনি হয়তো তার কর্মীদের আক্রোশ থেকে তাকে বাঁচাতে পারবেন না।

তবে বিএনপি সমর্থিত প্রার্থী তাবিথ আউয়াল এ ব্যাপারে কোনো মন্তব্য করতে রাজি হননি। তিনি বলেন, অভিযোগ সম্পর্কে তিনি সরাসরি কিছু শোনেননি। তাই এ ব্যাপারে এখনই তিনি কিছু বলবেন না।

মাহী বলেন, আমি সাধারণত কখনোই নিরাপত্তা প্রহরী নিয়ে চলাচল করিনা। আর আমি এখানে কোন দলকে দায়ী করবোনা। এখানে যদি কেউ দায়ী থেকে থাকে সেটা একজন ব্যক্তি। আমাকে সরিয়ে দিতে পারলে সুবিধাভোগী হবে কে? সহজ চিন্তা করলে আনিসুল হক, কিন্তু আক্রমণের ধরন দেখে আমার মনে হয়েছে এটা একটা ব্যক্তিগত আক্রোশ থেকে করা হয়েছে।

ব্যক্তিগত আক্রোশ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, গত কিছুদিন ধরেই তাকে নির্বাচন থেকে সরে আসার জন্য চাপ দেয়া হচ্ছিলো, তাই আক্রমণটা বিএনপির ঢাকা উত্তরের সমর্থিত প্রার্থী তাবিথ আউয়ালই করিয়ে থাকতে পারে বলে ধারণা তার।

সময় নিউজ

Leave a Reply