ঢাকা-মাওয়া মহাসড়কে বাস-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

সুমিত সরকার সুমন: ঢাকা-মাওয়া মহাসড়কের শ্রীনগর উপজেলার সমষপুর এলাকায় যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ১ জন গুরুতর আহত হয়েছে।

রবিবার দুপুর আড়াইটার দিকে সমষপুর বাস স্টেন্ড এলাকার মাদারীপুরগামী সার্বিক পরিবহনের বাসের চাপায় এ দূর্ঘটনা ঘটে।

শ্রীনগর থানার ওসি তদন্ত মোঃ মজিবুর রহমান সত্যতা নিশ্চিত করে জানান, দুপুরে সমষপুর স্টেন্ড থেকে শ্রীনগর যাওয়ার পথে ৩ মোটরসাইকেল আরোহীদের সারবিক পরিবহনের (ঢাকা মেট্রো ব-১৪-০১৩৫) নাম্বারে গাড়িটি চাপা দেয়।

মোটরসাইকেল সহ ৩ আরোহী ওমর ফারুক(২৪), সিফাত(২২) ও সাইমন(২৪) সম্পূর্ণ গাড়ির নিচে চলে যায়। মোটরসাইকেল আরোহী সকলেই উপজেলার রাঢ়ীখাল ইউনিয়নের কবুতরখোলা গ্রামের। ঘটনার পরপর স্থানীয়রা সিএনজি করে তাদের সকলকেই ষোলঘর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

তিনি আরো জানান, ষোলঘর স্বাস্থ্য কমপ্লেক্সের ইমার্জেন্সি ডিউটি ডাক্তার শেখ নজরুল ইসলাম সড়ক দুর্ঘটনায় তিন জনের মধ্যে ওমর ফারুক(২৪) হাসপাতালে নিয়ে গেলেপ্রথম তাকে মৃত ঘোষণা করে।

তবে ৪টার দিকে ময়নাতদন্তের জন্য নিয়ে গেলে তখন ফারুকের পালস পূনরায় ফিরে আসে। এবং তখন তাকে অবার ঢাকে মেডিকেলে পাঠানো হয়।

এদিকে, অপর দুই আরোহী সিফাত ও সাইমন কে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করে।

বিডিলাইভ

Leave a Reply