দুটি দল ক্ষমতায় থাকতে চায়, জাতিকে জিম্মি করে: এরশাদ

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ‘‘দুটি দলের ক্ষমতায় যাবার লডাইয়ে দেশবাসী আজ দিশেহারা হয়ে পড়েছে। ক্ষমতা আকড়ে থাকার জন্য তারা দেশকে বারবার সংঘাতের পথে ঠেলে দিচ্ছে। দুটি দল দেশ আর জাতিকে জিম্মি করে ক্ষমতায় থাকতে চায়। আমি যখন ক্ষমতায় ছিলাম, শুধু রক্তপাত এড়াতে শান্তিপূর্ণভাবে ক্ষমতা হস্তান্তর করেছিলাম। জাতীয় পার্টি সংঘাত চায় না। আমরা রক্তপাতে বিশ্বাস করি না। জনগণই আমাদের শক্তি।’’

শুক্রবার বিকালে মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলার রাজানগর ইউনিয়নের জামি’আ ইসলামিয়া হালিমিয়া মধুপুর মাদ্রাসায় খতমে বুখারি শরিফ বিশেষ দু’আ মাহফিলের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জামি’আ ইসলামিয়া হালিমিয়া মধুপুর মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও পরিচালক আলহাজ মাওলানা আব্দুল হামিদের (পীর সাহেব মধুপুর) সভাপতিত্বে মাহফিলে বক্তব্য রাখেন জাতীয় পার্টির সাবেক মহাসচিব এমপি রুহুল আমীন হাওলাদার, সংবিধান বিশেষজ্ঞ ও প্রেসিডিয়াম সদস্য-জাতীয় পর্টির এ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, বগুরা-৩ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট নূরুল ইসলাম তালুকদার, আল মুসলিম গ্রুপের চেয়ারম্যান শেখ মোহাম্মদ আব্দুল্লা, এশিয়ান গ্রুপেরর চেয়ারম্যান আলহাজ হারুনূর রশিদ।

Leave a Reply