শিক্ষার্থীদের বৃত্তি সনদ ও প্রতিবন্ধীদের ভাতা বই বিতরণ

সুমিত সরকার সুমন: মুন্সীগঞ্জের সিরাজদিখানে গতকাল শুক্রবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে স্নাতক (পাস) ও সমমান পর্যায়ের শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তি, সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগীতা-২০১৫ বিজয়ীদের সনদ ও পুরস্কার বিতরণ করা হয়। উপজেলা প্রশাসন এবং উপজেলা প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে। এ সময় ৭৯ জন শিক্ষার্থীদের সনদ ও প্রত্যেককে ৪ হাজার ৯ শত টাকা করে পুরস্কার দেওয়া হয়। উপজেলার ৪টি কলেজ, একটি মাদ্রাসা ও ৪ টি মাধ্যমিক স্কুলের শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়।

বেলা ১১ টায় একই স্থানে উপজেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে উপজেলার ১৪ টি ইউনিয়নের ১৪ জন প্রতিবন্ধীদের মাঝে ভাতা ও বই বিতরণ করা হয়। এদের মধ্যে ৪৫০, ৬০০ ও ১০০০ টাকা করে বিভিন্ন ক্যাটাগরিতে দেওয়া হয়।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ-১আসনের সংসদ সদস্য বাবু সুকুমার রঞ্জন ঘোষ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ।

উপজেলা নির্বাহী অফিসার রওনক আফরোজা সুমার সভাপতিত্বে অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান, জেলা সমাজসেবা উপ পরিচালক মো. সেলিম রেজা, উপজেলা আ’লীগের সা.সম্পাদক এস এম সোহরাব হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হেলেনা ইয়াসমিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আ. মতিন হাওলাদার, বিকেবি ডিগ্রি কলেজ অধ্যক্ষ শামসুল হক, মালখানগর ডিগ্রি কলেজ অধ্যক্ষ শফিউদ্দিন হাওলাদার, রশুনীয়া ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার খালেদা পারভিন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা তোফায়েল আহমেদ প্রমুখ।

বিডিলাইভ

Leave a Reply