দেশের মানুষের বিবেককে জাগ্রত করা উচিত: কাদের সিদ্দিকী

সুমিত সরকার সুমন: কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, দেশের মানুষের বিবেককে জাগ্রত করতে হবে। আর এই জন্য আমরা ১১৭ দিন ধরে আমরা বাড়ীর বাইরে অবস্থান করছি।

দেশের মানুষ এখন আর শান্তিতে নাই। তাই দেশের শান্তি ফিরিয়ে আনা দুই নেত্রীরই দায়িত্ব। তাদের কাছে আমাদের আহবান তারা শিগগিরই দেশে শান্তি ফিরিয়ে আনবেন। তবে তারা কিভাবে শান্তি ফিরিয়ে আনবেন, এটা তাদের বিষয়।

তবে যেহেতু প্রধানমন্ত্রী দেশ চালাচ্ছেন ,তাই তার দায়িত্ব বেশী। জাতীয় নির্বাচন প্রসঙ্গে তিনি আারো বলেন, কোন রাজনৈতিক দল ক্ষমতায় থাকবে এটা দেখার বিষয় নয়। তবে একটা সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে যে কোন দল ৫০ থেকে ১০০ বছর ক্ষমতায় থাকতে পারেন। এতে আমাদের কোন আপত্তি নেই ।

তিনি শুক্রবার রাতে ঢাকা-মাওয়া মহাসড়কের মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মাওয়া বাজার সংলগ্ন মালেক দরবেশের মাজার মাঠে অবস্থান কমসূচীকালে স্থানীয় সাংবাদিকদের এ কথা বলেন।

এসময় তার সাথে ছিলেন, কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, কেন্দ্রীয় ছাত্র আন্দোলনের সভাপতি রিফাতুল ইসলাম দীপ, নারায়ণগঞ্জ জেলা ছাত্র আন্দোলনের সভাপতি সোলায়মান শরিফ অপু, য্বুব আন্দোলনের নেতা ছাবিবর আহমেদ, আলামীন আহমেদ প্রমুখ।

বিডিলাইভ

Leave a Reply