রমজানবেগ মোড়ে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করায় ২ জন গ্রেপ্তার

অবৈধভাবে হুকিং করে বিদ্যুৎ ব্যবহারের কারনে মুন্সীগঞ্জে দুইজন কে গ্রেপ্তার করা হয়। মুন্সীগঞ্জ সদর উপজেলার পূর্ব শীলমন্দি এলাকার রমজানবেগ মোড়ে বৈদ্যুতিক মেইন লাইন থেকে হুকিং করে অবৈধ বিদ্যুৎ ব্যবহার করে অটোরিক্সা গ্যারেজে সংযোগ দিয়ে রিক্সার ব্যাটারি চার্জ দিয়ে ব্যাবসা করার অভিযোগে দুই জনকে গ্রেপ্তার করে পুলিশ।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টার দিকে মোবাইল পুলিশের সহায়তায় মুন্সীগঞ্জ পল্লীবিদ্যুৎ সমিতির একটি টিম ঘটনাস্থলে অভিযান চালায়। এসময় মোতাহার হোসেন(২৮) ও মোঃ শাহ আলী(৩৫) কে গ্রেপ্তার করা হয়।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ ইউনুচ আলী জানান, মুন্সীগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার মো. আকমল হোসেনের স্বাক্ষরিত এক অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে অভিযান চালিয়ে পৌরসভার ৯ নং ওয়ার্ডের পূর্ব শীলমন্দি এলাকার আয়নাল হকের ছেলে মোতাহার হোসেন ও মৃত আ. খালেক ভূঁইয়ার ছেলে মো. শাহ আলীকে গ্রেপ্তার এবং তাদের ব্যবহৃত মালামাল জব্দ করা হয়।

তিনি আরো জানান, ১৯১০ সালের বিদ্যুৎ আইনের ৩৯ (এ) ধারা অনুযায়ী মেইন লাইন থেকে অবৈধ ভাবে বিদ্যুৎ ব্যবহার অপরাধে মামলা রুজু করা হয়েছে।

এটিএন টাইমস

Leave a Reply