পাঁচঘরিয়াকান্দিতে ঘাতক স্বামীর হাতে স্ত্রী খুন

মুন্সীগঞ্জ শহরের পাচঁঘরিয়াকান্দি এলাকায় নিসু বেগম (২৫) নামের এক গৃহবধুকে শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে ঘাতক স্বামী আলআমিন। বুধবার দিনগত রাতে এ হত্যাকান্ডের খবর পেয়ে গভীর রাতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গৃহবধুর লাশ উদ্ধার করেছে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদ করতে পুলিশ গৃহবধুর শ্বাশুড়ীকে আটক করে থানা পুলিশের হেফাজতে রাখা হয়েছে। ঘটনার পর থেকে ঘাতক স্বামী আলআমিন বেপারী পলাতক রয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় হত্যাকান্ডের ঘটনায় থানায় মামলা রুজুর পক্রিয়া চলছে।

পারিবারিক কলহের জের ধরে ঘাতক স্বামী আলআমিন বেপারী ক্ষুব্ধ হয়ে স্ত্রীকে শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে বলে পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা গেছে।

সদর থানার উপপরিদর্শক (এসআই) শেখ সাদী জানান, হত্যাকান্ডের খবর পেয়ে বুধবার দিনগত রাত ২টার দিকে পাচঁঘরিয়াকান্দি এলাকার আলামিন বেপারীর বসতঘর থেকে গৃহবধু লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর পক্রিয়া চলছে।

তিনি আরও জানান, শ্বাসরুদ্ধ করে হত্যার পর থেকে ঘাতক স্বামী আলআমিন বেপারী পলাতক রয়েছে। এ ঘটনায় গৃহবধুর শ্বাশুড়ীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

জানা গেছে, শহরের পাচঁঘরিয়াকান্দি এলাকার মৃত বারেক বেপারীর ছেলে আলআমিন বেপারীর সঙ্গে শহরের গনকপাড়া এলাকার নিসু বেগমের বিয়ে হয়। তার সংসারে এক বছরের একটি কন্যা সন্তান রয়েছে। দীর্ঘদিন ধরে স্বামী-স্ত্রী একে অপরকে সন্দেহ করায় পারিবারিক বিরোধ চলছিল।

বাংলা সংবাদ

Leave a Reply