উপজেলা সংরক্ষিত আসনে ২৪ নারী নির্বাচিত

মুন্সীগঞ্জে উপজেলা পরিষদের সংরক্ষিত নারী আসনের সোমবার ২৪ নারী বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। এর মধ্যে সিরাজদিখান ও শ্রীনগর উপজেলায় পাঁচজন করে, মুন্সীগঞ্জ সদর ও টঙ্গীবাড়ি উপজেলায় চার জন করে, গজারিয়ায় ও লৌহজং উপজেলায় তিন জন করে।

নির্বাচিতরা হচ্ছেন- সদর উপজেলায় নার্গিস বেগম (বিনা প্রতিদ্বন্দ্বিতায়) মর্জিনা বেগম, ফরিদা বেগম ও খোরশেদা বেগম। টঙ্গীবাড়ি উপজেলায় লায়লি আফরোজ রুবি, শাহানাজ বেগম, জুলেখা বেগম ও নারগিছ বেগম বিজয়ী হয়েছেন। সিরাজদিখান উপজেলায় হোসনেয়ারা খান শিখা (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), সেলিনা আক্তার, আফরোজা খাতুন, স্বর্ণা বেগম, রুবিয়া আক্তার। গজারিয়া উপজেলায় নাসরিন সুলতানা, খতেজা বেগম ও মুক্তা বেগম (বিনা প্রতিদ্বন্দ্বিতায়)। শ্রীনগর উপজেলার সকলেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাাচিত হয়েছেন এরা হলেন সফিয়া বেগম, শাহনাজ বেগম, আয়শা আক্তার, হোসনেয়ারা বেগম ও সবেদা খাতুন। লৌহজংয়ের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাাচিত তিনজন হলেন- রিনা বেগম, লতা সরকার ও আকলিমা খাতুন।

এসব তথ্য নিশ্চিত করে জেলার রির্টানিং অফিসার ফয়সল কাদের সন্ধ্যায় জানান, সকাল ৮টা হতে দুপুর ২টা পর্যন্ত স্ব স্ব উপজেলা সদরে (শ্রীনগর ও লৌহজংয়ে ভোট প্রয়োজন হয়নি) এ ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। ইউনিয়ন পরিষদ এবং পৌরসভার সংরক্ষিত মহিলা সদস্যরা গোপনে ব্যালটে এই ভোট দিয়ে তাদের নির্বাচিত করেন। নির্বাচিতরা উপজেলা পরিষদের সদস্য হিসাবে কাজ করবেন।

এটিএননিউজ

Leave a Reply