প্রথম স্ত্রী রেখে দ্বিতীয় বিয়েতে বাধা দেয়ায় নিজ বাবাকে পেটালেন পুত্র !

শিহাব আহমেদঃ প্রখম স্ত্রী’র অনুমতি ছাড়া দ্বিতীয় বিয়ে ও পারিবারিক কলহের জেরে নিজের বাবাকে পিটিয়ে আহত করেছেন পুত্র। মুন্সীগঞ্জ সদর উপজেলা’র পঞ্চসার ইউনিয়নের ভট্টাচার্য্যের-বাগ নামক এলাকায় আজ দুপুর ৩টার সময় এ ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসী ও ভুক্তভোগী মোঃ নুরু ঢালী জানান, তার কনিষ্ঠপুত্র জব্বার ঢালী (৩২) দীর্ঘদীন যাবৎ সিঙ্গাপুর থাকার পরে দেশে এসে বিয়ে করেন। এবং তার বর্তমানে নিরব নামে ১৫বছরের একটি ছেলে ও অর্পি নামে ১০বছরের একটি মেয়ে রয়েছে। এই অবস্থায় তিনি গত ৫মাস আগে দশকানি নামক আরেক এলাকার তাসলিমা নামে বিদেশ ফেরত বিবাহিতা-স্বামী পরিত্যাক্তা আরেকজন মহিলার সাথে প্রেমে জড়িয়ে পরেন ও এক পর্যায়ে তারা গোপনে বিয়ে করেন।

বিয়েতে প্রথম স্ত্রী’র অনুমতি নেননি জব্বার। একপর্যায়ে জব্বারের দ্বিতীয় স্ত্রী তাসলিমা ৪মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়লে ঘটনাটি এলাকায় জানাজানি হয়ে যায় ও তার পরিবার থেকে চাপ দেয়া হয়। এরই জের ধরে আজ ২৩জুন মঙ্গলবার দুপুরে নিজ পিতা নুরু ঢালী’র সাথে কথা কাটাকাটি’র এক পর্যাংে তাকে মারাত্মকভাবে মেরে জখম করেন জব্বার। এর আগে জব্বার এব্যাপারে প্রশ্ন তোলায় তার প্রথম স্ত্রী কে ও বেধম মারধর করেন।

এবিষয়ে মুন্সীগঞ্জ সদর থানায় আজ বিকেলে একটি মামলা দায়ের করা হয়েছে। বর্তমানে মামলাটি তদন্তানাধীন রয়েছে।

নিউজ অফ মুন্সিগঞ্জ

Leave a Reply