মিরকাদিমে বিপুল পরিমাণ ভেজাল ঔযধ উদ্ধার : মালিক গ্রেপ্তার

সুমিত সরকার সুমন: মুন্সীগঞ্জ সদর উপজেলার মীরকাদিম পৌরসভায় ডিবি পুলিশ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভেজাল যৌন উত্তেজক সিরাপ ও ভোজ্যপন্যসহ আনুমানিক ১১ লাখ ২৪ হাজার টাকার মালামাল উদ্ধার করেছে।

বৃহস্পতিবার দুপুর ১ টায় পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে ভেজাল পন্য উদ্ধারের এসকল তথ্য জানায় ডিবি ওসি আবুল কালাম আজাদ।

প্রেস কনফারেন্স থেকে জানা যায়, গত ২৪ জুন বুধবার সন্ধ্যারাত থেকে মীরকাদিম পৌরসভার গোপালনগর এলাকার আফজাল হোসেনের ছেলে মোঃ হাসান বেপারীর(৩০) বসত ঘড়ে তল্লাশি চালিয়ে ১৫৪৭৬ পিস যৌন উত্তেজক সিরাপ, ২২০ পিস ভেজাল নারিকেল তৈল, ৪৮০ পিস হিমসাগর ম্যাংগো জুস, ১২০০ পিস এনার্জি স্যালাইনসহ অন্যান্য মালামাল উদ্ধার করা হয়।

ডিবি ওসি আবুল কালাম আজাদ জানান, নামী-বেনামী বিভিন্ন কোম্পানির নাম ব্যাবহার করে দির্ঘদিন যাবৎ ধৃত হাসান ব্যাপারি এসকল ভোজ্যপন্য ও যৌন উত্তেজক ঔষধ বাজারজাত করে আসছিলো। গত রাত থেকে ভোর পর্যন্ত ডিবি পুলিশের সাব-ইনেসপেক্টর মনির, ফারুক, আব্দুল আলিমসহ একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিপুল পরিমান ভেজাল মালামাল জব্দ করে।

তিনি আরো জানান, ধৃত হাসান বিভিন্ন ভাবে কাচামাল (লিকুইড) সংগ্রহ করে গোপাল নগর নিজ বসতবাড়ির একটি কক্ষে তা পক্রিয়া যাত করে বাজারজাত করতো। ইন্টা ফুড ও ফার্মাসিউটিক্যাল লিঃ নামে এসকল পন্য বিক্রি করতো বলে জানা যায়। তবে ওইসব পন্যের গায়ে সেভেন ফ্রুট প্রোডাক্ট, শক্ত ও প্লাাস, ইন্টা ফার্মাসিস্ট লিঃ নামে বিভিন্ন কোম্পানির নাম লেখা রয়েছে।

বিডিলাইভ

Leave a Reply