পেট্রোলবোমা ফ্যাক্টরির ম্যানেজিং ডিরেক্টর খালেদা

আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক ও মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট মৃণালকান্তি দাস বলেছেন, হত্যা-সন্ত্রাস জ্বালাও-পোড়াও অগ্নিসংযোগ নৈরাজ্যের মাস্টারমাইন, পেট্রোলবোমা ফ্যাক্টরির ম্যানেজিং ডিরেক্টর খালেদা জিয়া।

দশম সংসদের দ্বিতীয় বাজেট অধিবেশনে শনিবার ২০১৫-১৬ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে তিনি এ সব কথা বলেন।

মৃণালকান্তি দাস বলেন, ‘জঙ্গিবাদের প্রজনন কেন্দ্র, আইএসআইয়ের এজেন্ট আন্তর্জাতিক সংঘবদ্ধ অপরাধচক্রের পৃষ্ঠপোষক খালেদা জিয়া। তাকে মুক্ত দুনিয়ায় অবাধ বিচরণ করতে দেওয়ার অর্থ দাঁড়ায় লোকালয় বা বসতঘরে কালনাগিনী সাপ পোষা। বিষাক্ত কালনাগিনীকে বিশ্বাস করা যায়, খালেদাকে বিশ্বাস করা যায় না।’

তিনি বলেন, বাজেট বাস্তবায়ন, অর্থনীতির অগ্রগতি, সুশাসন, স্থিতিশীলতা, শান্তি ও গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দেওয়ার পূর্ব শর্ত রাজনৈতিক স্থিতিশীলতা। কিন্তু এর প্রধান অন্তরায় গুলশান ২ নম্বরে অবস্থিত নাইট ক্লাবের মালিক খালেদা জিয়া। তিনি (খালেদা) স্বাধীনতা, সার্বভৌমত্ব ও গণতন্ত্রের শত্রু।’

আওয়ামী লীগের এই নেতা বলেন, আগে ছিলো হাওয়া ভবন। এখন চেয়ারপারসনের কার্যালয়। সেখানে এখন নাইট ক্লাব খোলা হয়েছে। রাত ৯টার পর এই ক্লাব খোলা হয়। সেখানে বসেই চলে সকল ষড়যন্ত্র। এই ক্লাবের মালিক খালেদা জিয়া।

তিনি বলেন, খালেদা জিয়া দীর্ঘদিন আইনের শাসনের প্রতি বৃদ্ধাঙ্গলি প্রদর্শন করে যাচ্ছেন। সম্প্রতি আন্দোলনের নামে ১০০ দিন দেশে হত্যাযজ্ঞ চালিয়েছে। তার নেতৃত্বাধীন জোট অনেক তাজা প্রাণ কেড়ে নিয়েছে। রাষ্ট্রীয় হাজার হাজার কোটি টাকার সম্পদ নষ্ট করেছে।

ভোরেরকাগজ

Leave a Reply