আ’লীগের সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

সেলিনা ইসলাম: সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত সভা, ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক আলহাজ্ব মোহাম্মদ মহিউদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ-১ আসনের সংসদ সদস্য সুকুমার রঞ্জন ঘোষ ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ লুৎফর রহমান।

উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহম্মেদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, আ’লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান, আ’লীগের কেন্দ্রীয় জাতিয় কমিটির সদস্য হুমাইয়ূন কাল, উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাড. আবুল কাশেম।

উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এসএম সোহরাব হোসেনের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মতিন হাওলাদার, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান গিয়াস উদ্দিন, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ফজলুল হক, রসুনিয়া ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন চোকদার, মুন্সীগঞ্জ জেলা পল্লি বিদ্যুৎ সমিতির সভাপতি মো. জাকির হোসেন, বয়রাগাদি ইউপি চেয়ারম্যান গোলাম হাবিবুর রহমান সোহাগ, উপজেলা যুবলীগের আহবায়ক রাকিবুল হাসান।

এছাড়া বিভিন্ন ইউনিয়নের যুবলীগ, ছাত্রলীগ, শ্রমীকলীগ, কৃষকলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং বিভিন্ন শ্রেণি পেশার হাজারো মানুষ উপস্থিত ছিলেন।

বাংলাপোষ্ট

Leave a Reply