অবরোধ: ঢাকা-মাওয়া মহাসড়ক অবরোধ, দীর্ঘ যানজট

ঢাকা-মাওয়া মহাসড়কে অটোরিকশা চালক ও মালিক সমিতির নেতাকর্মীরা বিভিন্ন পয়েন্টে ট্রাক ও বাসের চাকা বিকল করে অবরোধ সৃষ্টি করেছে। এতে মহাসড়কে দীর্ঘ যানজটে আটকা পরেছে শত শত যানবাহন।

সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে মহাসড়কের কেরানীগঞ্জ, ধলেশ্বরী সেতু, নিমতলীর, হাসাড়াসহ বিভিন্ন পয়েন্টে বাস-ট্রাক দিয়ে সড়ক আটকে রাখায় সৃষ্ট যানজটে ভোগান্তিতে শত শত যানবাহনের যাত্রী সাধারণ।

মাওয়া হাইওয়ে হাসাড়া ফাড়ি ইনচার্জ মো. হাসান জানান, মহাসড়কে সিএনজি, অটোরিকশাসহ থ্রি হুইলার যানবাহন চলাচল বন্ধের প্রতিবাদে কেরানীগঞ্জ থেকে মাওয়া পর্যন্ত মহাসড়কের বেশকিছু স্থানে মালিক সমিতির নেতাকর্মীরা বিভিন্নভাবে ব্যারিকেড দেয়।

অবরোধ কারীরা ধলেশ্বরী-১ ও ২ সেতুর উপর বেশ কয়েকটি গাড়ির ট্রায়ার পাঞ্চার করে এলোমেলো ফেলে রাখে এতে যানবাহন চলাচলে বাধাগ্রস্থ হয়ে প্রায় দুই শতাধিক যানবাহন আটকে রয়েছে।

পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার জানান, মহাসড়কের মুন্সীগঞ্জ সীমানায় কয়েটি স্থানে ৫/৭ টি গাড়ি বিকল করে ব্যারিকেড দিয়েছে স্থানীয় অটোরিকশা মালিক সমিতির নেতাকর্মীরা। তবে অতিরিক্ত পুলিশ পাঠানো হয়েছে দ্রুত ব্যারিকেড উঠিয়ে আমাদের সীমানা সচল রাখা হবে।

শীর্ষ নিউজ

Leave a Reply