উদ্ধার: গজারিয়া থেকে নিখোঁজ মাদ্রাসা ছাত্রী ৩ মাস পর উদ্ধার

আমিরুল ইসলাম নয়ন: গজারিয়া উপজেলার করিম খাঁ গ্রামের রাস্তা থেকে নিখোঁজ হওয়া এক মাদ্রাসা ছাত্রীকে তিন মাস পর উদ্ধার করেছে গজারিয়া থানা পুলিশ। মামলার অভিযোগ

পত্রে ঘটনার বিবরণীতে জানা যায়, উপজেলার টেংগারচর গ্রামে জসিম উদ্দিনের ছেলে আরিফ হোসেন(২৪)কাউনিয়া কান্দি গ্রামের ভাড়াটিয়া রহুল আমিনের মাদ্রাসা পড়ুয়া মেয়ে উম্মে সালমা রিমিকে (১৬)প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। তাদের মধ্যে প্রণয়ের সম্পর্ক হলে চলতি বছরের ৯ মে ২০১৫ইং তারিখে সকাল ৭টার দিকে মাদ্রাসায় যাওয়ার পথে করিমখাঁ গ্রামের পাশের রাস্তা হতে মেয়েটি নিখোঁজ হয়। ছেলেটির এক নিকট আতœীয় জানান, মেয়েটি স্বেচ্ছায় ছেলের সাথে গিয়েছিল এবং তারা এখন বিবাহিত এবং বৈধ স্বামী স্ত্রী।

তবে মেয়েটির মা জানান,মেয়েটি নাবালিকা তাকে ফুসলিয়ে অভিযুক্ত আরিফ অপহরণ করে আটকে রেখেছে। আরিফের পরিবারের লোকদের মেয়েটি ফেরত দিতে বললে তারা নানা তালবাহানা করতে থকে। এ ব্যাপারে গজারিয়া থানার এসআই কামরুল ইসলাম জানান,মেয়েটির মা বাদী হয়ে গজারিয়া থানায় একটি অপহরণ মামলা করলে রোববার রাতে ঢাকার যাত্রাবাড়ী এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে পুলিশ মেয়েটিকে উদ্ধার করে। অভিযুক্ত আরিফ ওই সময় বাসায় ছিল না।

বিক্রমপুর চিত্র

Leave a Reply