বাঘড়া ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্পে বিদ্যুতায়ন

মঈনউদ্দিন সুমন: মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বাঘড়া ইউনিয়নের ছত্রভোগ আশ্রয়ণ প্রকল্পে গতকাল মঙ্গলবার বিকেলে বিদ্যুতায়ন প্রকল্পের উদ্বোধন করেন মুন্সীগঞ্জ-১ আসনের সংসদ সদস্য সুকুমার রঞ্জন ঘোষ।

মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার বাঘড়া ইউনিয়নের ছত্রভোগ আশ্রয়ণ প্রকল্পে বিদ্যুতায়ন করা হয়েছে। মুন্সীগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির উদ্যোগে ১০ লাখ ৪৯ হাজার ৭৫৬ টাকা ব্যয়ে ৭১টি পরিবারের মাঝে গতকাল মঙ্গলবার বিকেলে বিদ্যুতায়ন প্রকল্পের উদ্বোধন করেন মুন্সীগঞ্জ-১ আসনের সংসদ সদস্য সুকুমার রঞ্জন ঘোষ।

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বাঘড়া ইউনিয়নের ছত্রভোগ আশ্রয়ণ প্রকল্পে গতকাল মঙ্গলবার বিকেলে বিদ্যুতায়ন প্রকল্পের উদ্বোধন করেন মুন্সীগঞ্জ-১ আসনের সংসদ সদস্য সুকুমার রঞ্জন ঘোষ।

উদ্বোধনী অনুষ্ঠানে সুকুমার রঞ্জন ঘোষ বলেন, ‘আমরা ক্ষমতায় এসে আপনাদের রাস্তাঘাট, স্কুল, কালভার্ট, মসজিদ, মাদ্রাসার উন্নয়নসহ গরিবদের থাকার জন্য আশ্রয়ণ প্রকল্প করে দিয়েছি। গরিবরা যাতে একটু আরামে থাকতে পারে তাদের ছেলেমেয়েরা যাতে বিদ্যুতের আলোতে পড়াশোনা করে ভবিষ্যতে আলোকিত মানুষ হতে পারে সে জন্য আজ বিদ্যুতায়নের ব্যবস্থা করে দেওয়া হলো।’

আগামীতে আওয়ামী লীগকে ভোট দিলে অসমাপ্ত রাস্তা আর আশ্রয়ণ প্রকল্পে যাওয়ার ব্রীজ করে দেওয়া হবে বলেও এলাকাবাসীকে আশ্বাস দেন এই সংসদ সদস্য।

বাঘড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাহানারা বেগম, শ্রীনগর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, শ্রীনগর পল্লী বিদ্যুতের উপমহাব্যবস্থাপক ইসনাত কামাল প্রমুখ।

এনটিভি

Leave a Reply