গনকপাড়ায় আ’লীগের দুইপক্ষের সংঘর্ষ: আটক ১ আহত ৫

মুন্সীগঞ্জ শহরস্থ গনকপাড়া এলাকায় পূর্ব শত্রুতামূলক আওয়ামী লীগ সমর্থিত দুই গ্রুপের মধ্যে আবারও হামলা-সংঘর্ষের ঘটনা ঘটেছে। হামলা-সংঘর্ষকালে মহিলাসহ ৫ জন আহত এবং ৫/৬ বাড়িঘর ভাঙচুর করা হয়েছে।

সোমবার বিকেলে গনকপাড়া যুবলীগে কর্মী রুবেল ও সৈনিকলীগ কর্মী রবিনের মধ্যে পূর্ব ঝামেলার কারনে ঘটান ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে এক রাউন্ড গুলি ও এক রাউনন্ড গুলির খোসা ও শামীম (২৩) নামের একজনকে জনকে আটক করেছে।

স্থানীয় সূত্র থেকে জানা যায়, গত ১৫ ই আগস্ট বঙ্গবন্ধুর শোক দিবসের র‌্যালি বের করাকে কেন্দ্র করে যুবলীগে কর্মী রুবেল ও সৈনিকলীগ কর্মী রবিনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যয়ে রবিনকে মারধর ও পরে মানিকপুরে রুবেলের ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইউনুচ আলী জানন, পূর্বের ঘটনার রেশ ধরে আজ সোমবার বিকেলে গনকপাড়া গ্রামে হামলা চালিয়ে রবিন ও তার লোকজনের ৫-৬ টি বাড়ি ঘর ভাঙচুর করে। এসময় রবিনের মা রহিমা বেগম (৬০) স্থানীয় সৈনিকলীগ নেতা সালাউদ্দিন লিমনের স্ত্রী পান্না বেগম (২৮) ও স্বপন মেম্বারসহ ৫ জন আহত হয়েছে।

তিনি আরো জানান, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে রুবেল গ্রুপের শামীম নামের একজনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

মুন্সিগঞ্জের সময়

Leave a Reply