র‌্যাব পরিচয়ে ব্যাবসায়ীকে অপহরণের ঘটনায় মানববন্ধন ও সমাবেশ

টঙ্গীবাড়ী উপজেলার কামারখাড়া বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি আনিসুর রহমান হালদারকে র‌্যাব পরিচয়ে অপহরণের ঘটনায় মানববন্ধন ও সমাবেশ করেছে কামাড়খাড়া বাজারের ব্যাবসায়ীরা। শনিবার সকাল ১০ থেকে দুপুর ১ টা পর্যন্ত ৩ ঘন্টা ব্যাপি টঙ্গীবাড়ী উপজেলার কামারখাড়া বাজারের প্রধান সড়কে এ কর্মসূচী পালন করা হয়। এতে বাজার ব্যবসায়ী ছাড়াও সর্বস্তরের মানুষ অংশ নেন। পাশাপাশি ওই ৩ ঘন্টা বাজারের সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে রাখে ব্যাবসায়ীরা।

মানববন্ধনকারী বাজারের ব্যবসায়ীরা বলেন, কোন অভিযোগ ছাড়া র‌্যাব-২ এর পরিচয়ে একটি টিম বৃহস্পতিবার রাত ৮ টার দিকে তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান রিয়া ষ্টোর থেকে তাকে তুলে নিয়ে যায় আনিসুর রহমানকে। কি কারনে তাকে ধরে নেয়া হয়েছে তা এখনো জানা যায়নি। অবিলম্বে তার মুক্তি দাবী করেন তারা। অপহরণের পর হতে ওই ব্যাবসায়ীকে খুজেঁ না পেয়ে উদ্বিগ্নের মধ্যে আছে তার স্বজনেরা।

এ মানববন্ধন কর্মসূচীতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাজার কমিটির সেক্রেটারী মতিউর রহমান সেখ, দিঘিরপাড় ইউপি চেয়ারম্যান আরিফ হাওলাদার, বিশিষ্ট মুক্তিযোদ্ধা কাজী আ. জব্বার, মাসুম মোল্লা, ফয়সাল আহমেদ প্রমূখ।

বিক্রমপুর চিত্র

Leave a Reply