গণজাগরণ মঞ্চের মানববন্ধন ও প্রতিবাদ সভা

প্রকাশক ফয়সাল আহমেদ দীপনকে হত্যা ও লেখককে কুপিয়ে আহত করার প্রতিবাদে মুন্সীগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে গণজাগরণ মঞ্চ জেলা শাখা। রোববার (১ নভেম্বর) বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সামনের সড়কে এ প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়।

প্রতিবাদ সভায় বক্তারা একের পর এক ব্লাগার খুন হওয়ার ঘটনায় জড়িতদের শনাক্ত ও গ্রেফতারের ব্যর্থতার কারণে পুলিশের ভুমিকা নিয়ে কঠোর সমালোচনা করেন। সভায় মুন্সীগঞ্জের রাজনৈতিক কর্মী, সংস্কৃতি কর্মী, সংবাদকর্মী ও কবি-লেখকদের ঐক্যবদ্ধ হয়ে বৃহত্তর আন্দোলন করার আহ্বান জানানো হয়েছে।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন-মুন্সীগঞ্জের গণজাগরণ মঞ্চের আহ্বায়ক শহীদ-ই-হাসান তুহিন, বাংলাদেশের কমিউনিস্ট পার্টিও সভাপতি শ ম কামাল, মুন্সীগঞ্জে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী সাবিবর আহেমদ দীপু, জেলা উদীচী শিল্পি গোষ্ঠীর সাধারণ সম্পাদক হামিদা খাতুন, বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন ঢালী, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক সাব্বির হোসেন জাকির, মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সোহান, প্রেসক্লাবের ত্রাণ প্রচার ও কল্যাণ সম্পাদক ভবতোষ চৌধুরী নুপুর প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ সেলিম, সাংবাদিক মাহাবুব আলম বাবুসহ সংস্কৃতি কর্মী, আইনজীবী, লেখক, কবি ও রাজনৈতিক কর্মী।

বাংলানিউজটোয়েন্টিফোর

Leave a Reply