মোল্লাকান্দিতে দু’পক্ষের সংঘর্ষে আহত ১৫

মুন্সীগঞ্জে মোল্লাকান্দি ইউনিয়নে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় ১৫ জন আহত হয়েছেন। রোববার (১ নভেম্বর) বিকেল ৩টার দিকে মাকাহাটি ও পূর্বমাকাহাটি গ্রামের দু’পক্ষের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মুন্সীগঞ্জ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এর মধ্যে গুরুতর আহত শাহাজালাল মোল্লাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্র ও র্যাব-১১’র এএসপি শিবলী সাদেক জানান, তুচ্ছ ঘটনা নিয়ে পূর্ব বিরোধের জের ধরে রোববার বেলা ১১টার দিকে মাকাহাটি গ্রামের মাদক সেবক কতিপয় যুবক পূর্বমাকাহাটি গ্রামে গিয়ে মাদক বিক্রেতা নবী হোসেন নামে এক ব্যক্তিকে গালিগালজ করতে থাকেন। এ সময় নবী হোসেন বাড়িতে না থাকায় প্রতিবেশী সৌদি প্রবাসী পলাশ মোল্লা এর প্রতিবাদ করেন। এতে ওই যুবকদের সঙ্গে তার কথা কাটাকাটি হয়।

পরে বিকেল ৩টার দিকে নবী হোসেন বাড়ি ফিরে ঘটনা শুনে ক্ষিপ্ত হয়ে একদল সন্ত্রাসী নিয়ে মাকাহাটি গ্রামে গিয়ে একাধিক ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে যুবকদের ওপর হামলা চালান। এ সময় দু’পক্ষের মধ্যে হাতাহাতি ও ককটেলের আঘাতে ১৫ জন আহত হয়। এদের মধ্যে একজনকে ঢামেকে ভর্তি করা হয়েছে।

ঘটনার সময় একাধিক ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়লে নারী-পুরুষ ও শিশুরা দ্বিকবিদিক ছুটাছুটি করতে থাকে।

পরে খবর পেয়ে র্যাব ও পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলানিউজটোয়েন্টিফোর

Leave a Reply