সিপাহিপাড়ায় অগ্নিকান্ডে ৩ মাইক্রোসহ ৪ প্রতিষ্ঠান পুড়ে গেছে

মুন্সীগঞ্জ সদর উপজেলার সদরের সিপাহিপাড়ায় ভয়াবহ আগ্নিকান্ডের ঘটনায় গাড়ীর গ্যারেজসহ চার দোকায় ভস্মিভূত হয়েছে। গ্যারেজ থাকা ৩টি মাইক্রো পুড়ে গেছে। রবিবার ভোরে এই অগ্নিকান্ডে প্রায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

ফায়ার সার্ভিস এ স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, একটি গাড়ীর গ্যারেজ, একটি রিক্সার গ্যারেজ, একটি লেপতোষকের দোকান ও একটি খাবার হোটেল আগুনে পুড়ে ভস্মিভূত হয়েছে। এ সময় গাড়ীর গ্যারেজে থাকা ৩টি মাইক্রোবাস আগুণে ভস্মিভূত হয়েছে। খবর পেয়ে মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিস ঘটনাস্থলে দ্রুত পৌছে আগুন নিন্ত্রণে আনে।

গাড়ীর গ্যারেজের মালিক রনি শেখ জানান, তার তিনটি মাইক্রোবাসের দাম প্রায় ২৬ লাখ টাকা। এছাড়া গ্যারেজের ভেতর গার্মেন্টেসের কাজে ব্যবহৃত ৬টি মেশিনও আগুনে পুড়েছে। সব মিলিয়ে তার ক্ষতির পরিমান প্রায় ২৮ লাখ টাকা। তবে তিনি দাবী করেছেন, এটি শত্রুতামূলকভাবে কেউ আগুন দিয়েছে। অপরদিকে রিক্সার গ্যারেজ , লেপ-তোষকের দোকান ও খাবার হোটেলের ক্ষতির পরিমান দুই লাখ টাকার মত হবে।

মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের ওয়ার হাউস ইন্সেপেক্টর মন্টু বিশ্বাস জানিয়েছেন, প্রথমিক তদন্তে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকেই আগুনের সূত্রপাত হয়েছে।

জনকন্ঠ

Leave a Reply