একই বৃত্তে পঁচিশ: পৌর মেয়রকে সংবর্ধনা ও কম্বল বিতরন

মুন্সীগঞ্জে নব নির্বাচিত পৌর মেয়র মোহাম্মদ ফয়সাল বিপ্লবকে সংবর্ধনা দেয়া হয়েছে। শুক্রবার সুপার মার্কেটে “একই বৃত্তে পঁচিশ” নামের একটি সংগঠন এই সংবর্ধনার আয়োজন করে। সংগঠনটির সভাপতি আব্দুল আহাদের সভাপতিত্বে এতে আরও বক্তব্য রাখেন ফারিয়া ফয়সাল আফরিন, সাইফুল বিন সামাদ সুহৃদ, আবু হাসান ভূইয়া বাবু ও মো. সোহেল রানা রানু প্রমুখ।

সংবর্ধনার প্রতিক্রিয়ায় মোহাম্মদ ফয়সাল বিপ্লব জানান, দায়িত্ব গ্রহনের পরই প্রধান কাজ হবে মুন্সীগঞ্জকে মাদকমুক্ত পরিচ্ছন্ন শহর হিসাবে গড়ে তোলা। আর সেই লক্ষ্যে প্রস্তুতি ও পরিকল্পনা গ্রহন করা হয়েছে।

জনকন্ঠ
================

মুন্সীগঞ্জে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

মুন্সীগঞ্জে একই বৃত্তে পঁচিশ সামাজিক সংগঠনের আয়োজনে শীতার্তদের মাঝে প্রায় সাড়ে তিনশত কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার বেলা ১ টার দিকে শহরের জুবলি রোডস্থ সংগঠনের কার্যালয়ে কম্বল বিতরণ করা হয়।

সংগঠনের সভাপতি আব্দুল আহাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব ও তার সহধর্মিণী ফাহরিয়া বিপ্লব।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সদস্য সচিব ভবতোষ চৌধুরী নুপুর, সাংবাদিক মঈনউদ্দিন আহাম্মেদ সুমন, একই বৃত্তে পঁচিশ সংগঠনের সাধারণ সম্পাদক সামাদ-বিন-সুরিত, সহ-সভাপতি আনোয়ার হোসেন, মো.আবিদ হোসেন, মো. ইব্রাহিম প্রমুখ।

এটিএন টাইমস

Leave a Reply