এরশাদ: দেশে সুশাসনের অভাব রয়েছে

দেশে সুশাসনের ঘাটতি রয়েছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। সেইসঙ্গে জি এম কাদেরকে কো-চেয়ারম্যানের দায়িত্ব দেওয়ার পর জাতীয় পার্টির পুনর্জাগরণ ঘটেছে বলেও মন্তব্য করেন তিনি।

শনিবার বিকেলে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আয়োজিত জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক এই রাষ্ট্রপ্রধান বলেন, ‘দেশে সুশাসনের অভাব রয়েছে। ৩০ লাখ মানুষ জীবন দিয়েছে এমন বাংলাদেশের জন্য নয়। একটি সুন্দর বাংলাদেশের জন্য। আশা করি সুদিন একদিন আসবে।’ তিনি আরও বলেন,‘অনেক নির্যাতন আমি সহ্য করেছি। কিন্তু মাথা নত করি নাই। মানুষকে বুকে টেনে নিয়েছি। হত্যা করি নাই। গুম করি নাই। আমি নিরাপত্তা ছাড়াই চলাফেরা করি। কারণ, মানুষ আমাকে ভালোবাসে।’

মুন্সীগঞ্জ জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক কুতুবউদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, সাবেক মন্ত্রী ও মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম প্রমুখ।
জি এম কাদেরকে দলের কো-চেয়ারম্যানের দায়িত্ব দেওয়ার পরিপ্রেক্ষিতে এরশাদ বলেন, ‘তাকে দায়িত্ব দেওয়ায় জাতীয় পার্টি আবার জেগে উঠেছে।’
সম্মেলনে মুন্সীগঞ্জ জাতীয় পার্টির নতুন জেলা কমিটি ঘোষিত হওয়ার কথা থাকলেও কাউন্সিলর ও নিমন্ত্রিত অতিথিদের সবাই উপস্থিত না থাকায় তা হয়নি বলে দলীয় সূত্র জানান।

বাংলা ট্রিবিউন

Leave a Reply