আ’লীগ চেয়ারম্যান প্রার্থীর পক্ষে না থাকায় ১ ব্যাক্তিকে মারধর

কে. এন. ইসলাম বাবুল: সিরাজদিখানের চিত্রকোট ইউনিয়ন চেয়ারম্যান ও আওয়ামীলীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী সামসুলহুদা বাবুলের পক্ষে না থাকায় উপজেলার খালপাড় গ্রামের ওসমান বেপারীর ছেলে শফিকুল ইসলামকে মারধর করার অভিযোগ উঠেছে। সোমবার উপজেলা নির্বাহী অফিসার বরাবর শফিকুল ইসলাম বাদী হয়ে শারীরিক নির্যাতন হওয়ার কারণে সুবিচার প্রার্থনা করে একটি আবেদন করেছেন। আবেদনটি তার ভাই রফিকুল ইসলাম নির্বাহী অফিসারের অফিসে পৌঁছে দিয়েছেন।

বাদীর ভাই রফিকুল ইসলাম জানান, শুক্রবার রাতে আমার বড় ভাই শফিকুল ইসলামকে ডেকে নিয়ে তার পক্ষে না থাকার কারণে চেয়ারম্যান বাবুল ও তার দলীয় লোকজন এলাপাথারী কিল ঘুষি লাথি মারলে অন্ডকোষে গুরুতর আঘাত প্রাপ্ত হয়। এ সময় তাকে বাঁচাতে আমার মা ও ভাবি এগিয়ে গেলে তাদেরকেও শারীরিক ভাবে লাঞ্ছিত করা হয়। বর্তমানে সে ঢাকা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আমরা এখন নিরাপত্তাহীনতায় আছি।

এ ব্যাপারে সামসুলহুদা বাবুল বলেন, আমি তাদের মারিনি তারা মিথ্যা বলছে। তবে গত ছয়মাস ধরে একটি বিচারের ঘটনায় সে মিথ্যা কথা বলে এবং মিরাজ নামের এক ব্যাক্তির কথা বলে সে ক্ষমতা দেখালে অফিসে থাকা কিছু লোকজন তাকে মারধর করে।

এফএনএস

Leave a Reply