আসলে তিনি কার লোক ?

আরিফ হোসেন: শ্রীনগর উপজেলার কুকুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম রেজা । ইউনিয়ন পরিষদের নির্বাচন শুরু হওয়ার পর থেকে তার মতিগতি বুঝে উঠতে পারছেনা সাধারণ নেতাকর্মীরা। ইউনিয়ন থেকে আওয়ামী লীগের প্রার্থী হিসাবে নিজে মনোনয়ন না চাইলেও তিনি পক্ষ নেন আওয়ামী লীগ রাজনীতির বাইরের লোক ইসলাম পুরের ব্যবসায়ী বাবুল হোসেন বাবু’র।

কিন্তু কুকুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রার্থী মনোনিত হন শেখ আ: কাদির লিটন। এর পর পরই গত ২৮ ফেব্রুয়ারী বাবুল হোসেন বাবু তার নিজ বাড়িতে এক সভায় কুকুটিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে নির্বাচন করার ঘোষনা দেন। এ সভায় বাবুল হোসেন বাবু’র পক্ষ নিয়ে বক্তব্য রাখেন রেজাউল করিম রেজা। তিনি তার বক্তব্যে বলেন, বাবুলের পক্ষে নির্বাচন করার জন্য যদি দলীয় পদও হারাতে হয় তাতেও তার কোন আক্ষেপ নেই। তিনি আরো বলেন, দল যোগ্য লোককে মনোনয়ন দিলেও কুকুটিয়ার উন্নয়নে বাবু’র কোন বিকল্প নেই। তাই তিনি বাবু’র পক্ষে নির্বাচনে নেমেছেন।

কিন্তু ঠিক এর উল্টো চিত্র দেখা যায় মঙ্গলবার বিকালে কুকুটিয়া ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগ প্রার্থী ও বাবুল হোসেন বাবুর প্রতিপক্ষ শেখ আ: কাদির লিটনের পক্ষে আয়োজিত এক যৌথ সভায়। এ সভায় রেজাউল করিম রেজা সভাপতিত্বও করেন। দুটি সভাতেই তিনি মাইক্রোফোন হাতে বক্তব্য রাখেন। মঙ্গলবার সভা শেষে শেখ আ: কাদির লিটনের শোডাউনেও তিনি সামনে থেকে অংশ নেন। এসময় উপস্থিত আওয়ামী লীগ নেতা কর্মীরা রেজাকে উদ্দেশ্য করে প্রশ্ন তোলেন, আসলে তিনি কার লোক?

Leave a Reply