ইউপি নির্বাচন সুষ্ঠু করতে বিশেষ সভা

মুন্সীগঞ্জে ইউপি নির্বাচন সুষ্ঠু করতে বিশেষ সভা হয়েছে। সিরাজদিখান উপজেলা মিলনায়তনে মঙ্গলবার প্রার্থীসহ সংশ্লিষ্ট সকলকে নিয়ে গুরুত্বপূর্ণ এই সভা হয়েছে। প্রথম ধাপে ২২ মার্চ সিরাজদিখান উপজেলার ১০টি ইউনিয়নের নির্বাচন হতে যাচ্ছে। নানা কারণে জেলার প্রত্যন্ত অঞ্চলের এই ইউনিয়নগুলোর শান্তিপূর্ণ ও সুষ্ঠু নির্বাচন করতে প্রশাসন চ্যালেঞ্জ হিসাবে নিয়েছে। তাই এই সভায় মুন্সীগঞ্জের জেলা প্রশাসক মো. সাইফুল হাসান বাদল ছাড়াও অংশ নেন পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার, ঢাকা বিভাগের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মিহির সারওয়ার মোর্শেদ।

সভাপটিতে সিরাজদিখানে ইউএনও রওনক আফরোজা সুমার সভাপতিত্বে আলোচনা করেন উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহম্মেদ, জেলা নির্বাচন কর্মককর্তা ফয়সাল কাদের, এএসপি মো.সামসুজ্জামান বাবু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহিনা পারভীন, সিরাজদিখান থানার ওসি ইয়ারদৌস হাসান এবং ১০ ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত আসনের নারী প্রার্থীগণ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক সাইফুল হাসান বাদল বলেন, মুন্সীগঞ্জ হচ্ছে ল্যান্ড অব সিভিলাইজেশন। আমাদের দায়িত্ব সমাজকে পরিবর্তন করা। সকল কাজেই আলো ছড়াতে হবে। তিনি প্রশিক্ষণপ্রাপ্ত প্রিজাইডিং এবং সহকারী প্রিজাইডিং অফিসারদের উদ্দেশ্যে বলেন, কোন প্রার্থীর কাছ থেকে কোন সুযোগ সুবিধা না নিয়ে বিবেককে জাগ্রত রেখে নিরপেক্ষভাবে কাজ করার অঙ্গীকার করতে হবে।

জনকন্ঠ

Leave a Reply