রামপালের কালিন্দিপাড়ায় চোর ও ছিনতাইয়ের আতঙ্ক

শেখ মো. রতন: মুন্সীগঞ্জ সদর উপজেলার রামপাল ইউনিয়নের কালিন্দিপাড়া গ্রামের মানুষ চোর ও ছিনতায়ের আতঙ্কে দিন কাটাচ্ছে। প্রায় প্রতিদিনই ঘটছে চোর ও ছিনতায়ের ঘটনা।

স্থানীয়রা জানান, এলাকার মৃত শওকত আলী খানের ছেলে আল-আমিন খান (৪৪),জালাল উদ্দিন ভূইয়ার ছেলে ফারুক ভূইয়া (৩৮), ইয়ানুছ ভূইয়ার ছেলে বাবু ভূইয়া (২৫),রশিদ সনির ছেলে মোকার সনি (৩৫) সহ ৪/৫ জনের একটি সংঘবদ্ধ চোর ও সন্ত্রাসীদল রাতে গ্রামের বাড়ীতে বাড়ীতে ঢুকে স্বর্ন অলংকার, মটরসাইকেল, ল্যাপটপ, মোবাইল ফোন বিভিন্ন আসভাব পত্র চুরি করে নিয়ে যায় । এই একই গ্রæপ রাস্তায় কোন মানুষ একা দেখলে তাদের আটক করে অস্ত্রের ভয় দেখিয়ে ছিনতায়ের ঘটনা ঘটাচ্ছে। এই চক্রটি একাধিকবার পুলিশের হাতে ধরা পড়লে আইনি ফাঁকে জামিনে বের হয়ে আবার চলে যাচ্ছে সেই পুরনো পেশা চুর ছিনতাইয়ে।

জানা গেছে, সম্প্রতি ২৪ মার্চ বৃহস্পতিবার রাতে এই চক্রটির সদস্য ফারুক ভূইয়াকে গ্রেফতার করে পুলিশ। রোববার সকালে তাকে আদালতে মাধ্যমে জেল হাজতে পেরন করা হয়।

এসব ঘটনার সত্যতা স্বীকার করে হাতিমারা পুলিশ ফাড়ির ইনর্চজ বিকাশ চন্দ্র সরকার বলেন, চক্রটির ফারুক ভূইয়া নামের এক সদস্যকে আটক করা হয়েছে। বাকি সদস্যদেরও আটকের চেষ্টা অব্যহত রয়েছে। ফারুককে রিমান্ডের আবেদন করে আদালতে পেরন করা হলে বিচারক আবেদন না মনঞ্জুর করে জেল হাজতে পেরন করেন।

টাইমটাচনিউজ

Comments are closed.