শ্রীনগরে আওয়ামী লীগ ৯, স্বতন্ত্র ৩ আওয়ামী লীগ বিদ্রোহী ১ ও বিএনপি ১ ইউনিয়নে জয়ী

আরিফ হোসেন: শ্রীনগরে নির্বাচনে চেয়ারম্যান পদে ১৪ টি ইউনিয়নের ১৩ টিতে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ঘোলঘর ইউনিনয়নে আওয়ামী লীগ প্রার্থীর সাথে বিএনপি প্রার্থী লিয়াজো করায় আওয়ামী লীগ প্রার্থী আজিজুলল ইসলাম বিনাপ্রতিদ্বন্দীতায় চেয়ারম্যান নির্বাচিত হন। বাকী ইউনিয়ন গুলোর মধ্যে ৯ টিতে আওয়ামী লীগ ৩ টিতে স্বতন্ত্র ১ টিতে আওয়ামী লীগ বিদ্রোহী ও ১ টিতে বিএনপি প্রার্থী জয় লাভ করেছে। বেসরকারী ভাবে জয়ী ও তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থীদের ফলাফলের চিত্র নিন্ম রুপ:

কোলাপাড়া: আওয়ামী লীগের প্রার্থী হাজী নেছারউল্লাহ সুজন পেয়েছেন ৭১৮৮ ভোট। তার প্রতিদ্বন্দী বিএনপির কামরুজ্জামান পলাশ পেয়েছেন ২২১৪ ভোট।

বাঘড়া: আওয়ামী লীগ প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো: নুরুল ইসলাম পেয়েছেন ৮৭৪৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী বিএনপির মোহাম্মদ আলী পেয়েছেন ৩৪০১ ভোট।

ভাগ্যকূল: আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান কাজী মনোয়ার হোসেন শাহাদাৎ পেয়েছেন ৮৬১৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী বিএনপির ইউসুফ আলী পেয়েছেন ৪৩৬৩ ভোট।

রাঢ়ীখাল: আওয়ামী লীগ প্রার্থী আঃ বারী খান বারেক পেয়েছেন ৮২৯৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী বিএনপির সোলায়মান খান পেয়েছেন ৩৭১৬ ভোট।

বীরতারা: আওয়ামী লীগ প্রার্থী আজিম হোসেন খান পেয়েছেন ৫১১৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী বিএনপির সোহরাব হোসেন পেয়েছেন ১৩৬৯ ভোট।

তন্তর: আওয়ামী লীগের মো: জাকির হোসেন পেয়েছেন ৫০৪০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান আলী আকবর পেয়েছেন ৩৬৯৩ ভোট।

পাটাভোগ: আওয়ামী লীগ প্রার্থী ফিরোজ আল মামুন পেয়েছেন ৪৪১১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান আবুল কালাম আজাদ ডালু পেয়েছেন ৩২২৬ ভোট। বিএনপির মো ঃ মহিউদ্দিন পেয়েছেন ১৭৪০ ভোট।

শ্রীনগর: আওয়ামী লীগের মোখলেছুর রহমান পেয়েছেন ৬৫৬৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী বিএনপির বিদ্রোহী তাজুল ইসলাম পেয়েছেন ৪৬০৯ ভোট।

শ্যামসিদ্ধি: বিএনপি প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো ঃ রতন পেয়েছেন ৫৫৮৮। তার নিকটতম প্রতিদ্বন্দী আওয়ামী লীগের শফিকুল ইসলাম মামুন পেয়েছেন ৩৯৭৮ ভোট।

কুকুটিয়া: স্বতন্ত্র প্রার্থী বাবুল হোসেন বাবু পেয়েছেন ৫৩৯৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী আওয়ামী লীগের শেখ আ ঃ কাদির লিটন পেয়েছেন ৩৩৩৪ ভোট।

আটপাড়া: স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান আইয়ূব আলী পেয়েছেন ৩৫৬৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী আওয়ামী লীগের বিল্লাল হোসেন পেয়েছেন ২০৬৪ ভোট। আওয়ামী লীগের বিদ্রোহী ফজলুর রহমান পেয়েছেন ১৯৯৩ ভোট।

হাসাড়া: স্বতন্ত্র প্রার্থী সোলেমান খান পেয়েছেন ৫৩০৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী আওয়ামী লীগ প্রার্থী বর্তমান চেয়ারম্যান আহসান হাবীব পেয়েছেন ৪০৮৭ ভোট।

বাড়ৈখালী: আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান সেলিম তালুকদার পেয়েছেন ৬৬৪৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী আওয়ামী লীগ প্রার্থী ইকবাল হোসেন পেয়েছেন ৪৭৭২ ভোট।

Leave a Reply