শ্রীনগরে নির্বাচন পরবর্তী সহিংসতায় বাড়ি ঘর ভাংচুড় সহ আহত ১৫

আরিফ হোসেন: শ্রীনগরে গত কয়েকদিনে নির্বাচন পরবর্তী সহিংসতায় বাড়ি ঘর ভাংচুড় সহ অন্তত ২০ জন আহত হয়েছে। স্থানীয়রা জানায়, গত শনিবার বিকালে উপজেলার শ্যামসিদ্ধি ইউনিয়নের পরাজিত আওয়ামী লীগ প্রার্থীর এক কর্মীকে মারধার করার অভিযোগে গাদিঘাট গ্রামে উত্তেজনা দেখা দেয়।

এসময় মুন্সীগঞ্জ-১ আসনের এমপি সুকুমার রঞ্জন ঘোষ ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রতিবাদ সমাবেশ করেন। সন্ধ্যার দিকে তিনি ওই এলাকা ত্যাগ করার সাথে সাথে শ্যামসিদ্ধি ইউনিয়নের জয়ী প্রার্থী বিএনপি মো: রতন মিয়ার কর্মী আনোয়ার তালুকদারের বাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। মো: রতন মিয়া অভিযোগ করে বলেন, ওই সময় আওয়ামী লীগ কর্মীরা চঞ্চল (৩০) নামে তার এক কর্মীকে মারধর করে পানিতে ফেলে দেয়। চঞ্চলকে ঢাকায় মিডফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে গত শুক্রবার দুপুরে বাড়ৈখালী ইউনিয়নের বিজয়ী প্রার্থী আওয়ামী লীগের বিদ্রোহী সেলিম তালুকদার ও পরাজিত প্রার্থী আওয়ামী লীগের ইকবাল হোসেনের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। এতে দুগ্রুপের ৯ জন আহত হয়। একই দিন তন্তর ইউনিয়নের আওয়ামী লীগ প্রার্থী জাকির হোসেন ও বিদ্রোহী প্রার্থী আলী আকবরের সমর্থকদের মধ্যে সংঘর্ষে ৫ জন আহত হয়। শ্রীনগর থানার অফিসার ইনচার্জ সাহিদুর রহমান জানান এসকল ঘটনায় কোন মামলা হয়নি।

Comments are closed.