ছাত্রীর শ্লীলতাহানি: ইউপি সদস্য জামিন পাওয়ায় ক্ষোভ

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার জৈনসার গ্রামে স্কুলছাত্রীর শ্লীলতাহানির মামলার আসমি সাবেক ইউপি সদস্য জাহাঙ্গিরের শাস্তির দাবি জানিয়েছেন এলাকার শিক্ষার্থী অভিবাবকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা। সম্প্রতি জাহাঙ্গির আদালত থেকে জামিন পাওয়ায় এসময় ক্ষোভ প্রকাশ করেন শিক্ষার্থী ও গ্রামবাসীরা।

শনিবার সকালে জৈনসার এলাকার গ্রামবাসী ও জৈসনার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা জাহাঙ্গিরের শাস্তি দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেন।
সকাল ৮ থেকে সকাল ৯টা পর্যন্ত ঘণ্টাব্যাপী শিক্ষার্থী ও গ্রামবাসীরা বিদ্যালয় প্রাঙ্গণে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেন।

এসময় বক্তব্য দেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মুক্তিযাদ্ধা জমিরউদ্দিন সরদার, জৈনসার ইউনিয়ন ৪নং ওয়ার্ড সদ্য নির্বাচিত সদস্য মোঃ আব্দুল করিম সরদার, আব্দুল মালেক দুলু, বাদল জমাদ্দার, মনির শেখ, জাহাঙ্গির জমাদার, মনির জমাদার, মধ্যপাড়া ৪নং ওয়ার্ড সদস্য আলমগীর শেখ, দেরোয়ার হোসেন, হুমায়ুন কবির আদম আলী প্রমুখ।

উল্লেখ্য গত ৩০ আগস্ট ২০১৫ইং জৈনসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির এক ছাত্রী স্কুল শেষে কামাল স্যারের কাছ থেকে প্রাইভেট পড়ে খেলা শেষে বিকাল ৪টায় মেম্বারের বাড়ির উপর দিয়ে বাড়ি যাওয়ার সময় ছাত্রীটিকে ফুঁসলিয়ে ইউপি মেম্বারের বাড়ির কাছে নিয়ে যায় সহপাঠি ইভার আম্মু শিউলী আক্তার।

এ সময় স্কুল ছাত্রীটির সাথে তানজিনা নামে তার এক ক্লাসমেট ছিল। তানজিনাকে বিদায় করে দিয়ে ছাত্রীটি শিউলী আক্তারের কথা মত ইউপি সদস্য জাহাঙ্গির তালুকদারের বাড়ি গেলে নির্জন ঘরের একটি কক্ষে ছাত্রীর গায়ে হাত দেন ইউপি সদস্য। এসময় ভয়ে ছাত্রিটি কান্নাকাটি শুরু করলে পরে তাকে ভয় দেখিয়ে ঘটনা কাউকে না বলার জন্য বলেন এবং তাকে টাকা পয়সা দিয়ে সহায়তা করা হবে বলে জানান। বাড়িতে গিয়ে মেয়েটি তার মাকে মেম্বার তার সাথে কি করেছে বিষয়টি জানান। পরে বাবা-মা এ ব্যাপারে প্রশাসনে অভিযোগ জানান।

ঢাকাটাইমস

Leave a Reply