সদ্য আওয়ামীলীগে যোগদানকারী বিদ্রোহী প্রার্থী গোলাম মোস্তফা গ্রেফতার

মো. জাফর মিয়া: মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সদ্য আওয়ামীলীগে যোগদানকারী গোলাম মোস্তফাকে গ্রেফতার করেছে পুলিশ। তবে কোন মামলা তাকে গ্রেফতার করা হয়েছে তা জানা যায়নি। তবে ধারনা করা হচ্ছে পঞ্চসার ইউনিয়র পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দফায় দফায় সংঘর্ষ, ছাত্রলীগ ও তরুনলীগ নেতাদের পিটিয়ে গুরুতর আহতকরা এবং শহরের জুবলী রোড়ের আমরা মুক্তিযোদ্ধার সন্তান সংগঠননের জেলা সভাপতি রেজাউল ইসলাম সংগ্রামের বাড়ীতে গুলি ও সংঘর্ষের ঘটনায়ও গ্রেফতার করা হতে পারে মোস্তফাকে।

এর আগে গোলাম মোস্তফা বিএনপি থেকে দলীয় মনোনয়ন না পেয়ে সদ্য আওয়ামীলীগে যোগদান করে । আওয়ামীলীগে যোগদান করেও তার কাঙ্খিত সেই মনোনয়ন পাওয়া আর হলোনা। তাই স্বতন্ত্র প্রার্থী হিসাবে নিবাচর্নে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি।

পুলিশের গোপন সূত্র জানায়, আজ রবিবার ( ১৭ এপ্রিল সকাল ১০ টার সময়) ডিবি পুলিশের একটি টিম গোলাম মোস্তফাকে গ্রেফতার করে থানা হেফাজতে নিয়ে আসে।

এ ব্যপারে সদর থানার অফিসার্স ইনচার্জের সেল ফোনে যোগাযোগ করা হলে কোন সাড়া পাওয়া যায়নি।

উল্লেখ্য যে, গোলাম মোস্তফা ও তার সমর্থকরা ১২ এপ্রিল তরুনলীগ ও ছাত্রলীগের নেতাসহ ৫ জনকে তার নিজ প্রতিষ্ঠানে আটকে রেখে মারধর করে গুরুতর জখম করে।

পুলিশ সূত্র থেকে জানাগেছে এ সব ঘটনায় পাল্টাপাল্টি দুটি মামলা হয়েছে থানায়। সেই মামলায় গ্রেফতার করা হতে পারে। এখনো কোন ধারায় তাকে গ্রেফতার করা হয়েছে তা বলতে পারেনি পুলিশ।

বিক্রমপুর সংবাদ

Leave a Reply