ছাত্রলীগের নেতা নিহতের ঘটনায় মানববন্ধন

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার কোলা ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আসিফ হাওলাদার নিহত ঘটনায় উপজেলা আ’লী ও অংগ সংগঠনের পক্ষ থেকে উপজেলা আ’লীগের সভাপতি মহিউদ্দিন আহমেদ ও সাধারন সম্পাদক এস এম সোহরাব হোসেনের নেতৃত্বে মানববন্ধন বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।

মঙ্গলবার বিকেলে ঢাকা-মাওয়া মহাসড়কের নিমতলা বাষ্ট্যান্ডে এই মানববন্ধন বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তারে বলেন আসিফ হাওলাদার এলাকার মাদক ব্যবসায়ী বহিস্কৃত ছাত্রলীগ নেতা ইয়ামিনকে বাধা দিয়ে আসছিলো। এরপর গেল ইউপি নির্বাচনে ইউপি ছাত্রলীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক ইয়ামিন স্বতন্ত্র প্রার্থী নাসির চৌধুরীর নির্বাচন করেন। এতে ইয়ামিন গং তার উপর ক্ষিপ্ত হয়। গত ১২ ই এপ্রিল রাত ৯টার দিকে কোলা গ্রামের রাস্তায় পেয়ে আসিফকে ইয়ামিন গং বেধড়ক পিটিয়ে পুলিশের হাতে তুলে দেয়। তার চিকিৎসার জন্য সিরাজদিখান থানার ওসিকে বলা হলেও তিনি চিকিৎসার ব্যবস্থা না করে পরদিন মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়ে দেন।

উলক্ষ্যে ১৩ই এপ্রিল আসিফকে জেলা কারাগারে আনা হয় একটি মারামারির মামলায়। মাথায় তার আঘাত ছিল। রোববার ভোর ৫টায় মাথায় আঘাতজনিত কারনে অসুস্থ হয়ে পড়লে তাকে ভোর ৫টা ৪০ মিনিটের সময় মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সকাল ৭টায় আসিফ মারা যায়।

স্বাধীনবাংলা

Leave a Reply