রামপালে আওয়ামীলীগ প্রার্থীর সংবাদ সম্মেলন

মুন্সীগঞ্জের রামপাল ইউনিয়নের আওয়ামীলীগ প্রার্থীর বিরুদ্ধে অপোপ্রচার চালানোর কারনে আলহাজ্ব মো. মোশারফ হোসেন মোল্লা সংবাদ সম্মেলন করেছে। শুক্রবার সকালে রামপাল ইউনিয়নের তার নিজ বাড়িতে শতশত কর্মীসর্মথকদের নিয়ে এই সংবাদ সম্মেলন করেন।

নৌকা প্রতীকের প্রার্থীর নির্বাচন বাঞ্চালের হুমকি দেয়া হচ্ছে আওয়ামীলীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী বাচ্চু শেখের বিরুদ্ধে এমন অভিযোগ করে আওয়ামীলীগ প্রার্থী আলহাজ্ব মো. মোশারফ হোসেন মোল্লা বলেন, আমি দল থেকে মননোয়ন পেয়ে আওয়ামীলীগ প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদন্ধিতা করছি। কিন্তু আওয়ামীগীর বিদ্রোহী প্রার্থী ও তার লোকজন আমার বিরুদ্ধে বিভিন্ন অপোপ্রচার চালাচ্ছে। আমার বিরুদ্ধে নানা ধরনের ষড়যন্ত্র করেছে। আমার প্রচার প্রচারনায় ব্যাপক বাধাঁ সৃষ্টি করেছে এমন কি আমার সমর্থকদের নানা ধরনের ভয়ভিতি দেখানো হচ্ছে। তিনি আরও বলেন, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী বাচ্চু শেখ অনেক আগে থেকেই নান অপকর্মের সাথে জরিত। বাংলাদেশের বিভিন্ন থানায় তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তাই আইনি নিরাপত্তা জোরদার করার দাবী ও জানান তিনি।

এ সময় চেয়ারম্যান প্রার্থী সহ আরও উপস্থিত ছিলেন রামপাল ইউনিয়নের আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আব্দুল হাকিম, মুন্সীগঞ্জ সদর থানা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জামিল সিদ্দিকি বাপ্পি, ফারিষ্টের চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম মোল্লা প্রমুখ।

জনকন্ঠ

Leave a Reply