শ্রীনগরে সন্ত্রাসী মলম জুয়েলের হাতে ফের সাংবাদিক লাঞ্চিত!

আরিফ হোসেন: শ্রীনগরে সাংবাদিক পেটানো সেই সন্ত্রাসী মলম জুয়েল ফের আরেক সাংবাদিককে মারধর করেছে। বুধবার সকাল দশটার দিকে উপজেলার আরধীপাড়া এলাকায় শ্রীনগর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সংবাদ পত্রিকার প্রতিনিধি নজরুল ইসলামের উপড় হামলা চালায় মলম জুয়েল। এসময় সাংবাদিক নজরুল ইসলামকে বাচাঁতে আসলে তার চাচাতো ভাই নাঈম লস্করকেও মারধর করে মলম জুয়েল।

আহত অবস্থায় তারা শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। এঘটনায় নজরুল ইসলাম বাদী হয়ে শ্রীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। নজরুল ইসলাম জানান, গত ৫ মার্চ শ্রীনগর উপজেলা পরিষদের সামনে জুয়েল লস্কর ওরফে মলম জুয়েলের নেতৃত্বে সাংবাদিক অধীর রাজবংশী ও মীর রাতুলের উপড় হামলার ঘটনা ঘটে। এতে অধীর রাজবংশী বাদী হয়ে জুয়েল লস্করকে প্রধান আসামী করে শ্রীনগর থানায় মামলা করে।

কিন্তু মামলার তিন মাস পার হলেও জুয়েল লস্করকে পুলিশ রহস্যজনক কারণে গ্রেপ্তার করেনি। মামলার পর থেকেই জুয়েল লস্কর মামলার পেছনে নজরুল ইসলামের হাত রয়েছে সন্দেহ করে তাকে প্রায় সময়ই নানা রকম হুমকি ধামকী দিয়ে আসছিল। বুধবার সকালে জুয়েল লস্কর পরিকল্পিত ভাবে নজরুল ইসলামের উপড় হামলা চালায় এবং লাইসেন্স করা বন্দুক দিয়ে গুলি করে মেরে ফেলার হুমকি দেয়।

এঘটনায় বুধবার বিকালে শ্রীনগর প্রেসক্লাবে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তারা মলম জুয়েলকে অনতিবিলম্বে গ্রেপ্তারের আহবান জানান।

One Response

Write a Comment»
  1. মলম জুয়েল কে ?
    এই নামে তো কাউকে কখনো জানি না!

Leave a Reply