শ্রীনগর : মিরপুরে কলেজ ছাত্রী অনন্যার লাশ উদ্ধার

রাজধানীর মিরপুর ১১ নং সেকশনের একটি বাসা থেকে আবিদা সুলতানা অনন্যা (২০) নামে এক কলেজ ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৩ মে) ভোর ৪টায় লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

অনন্যা মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার আবুল কালাম আজাদের মেয়ে। সে একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ের বিবিএর ছাত্রী ছিল। পল্লবী থানার উপ-পরিদর্শক (এস আই)রফিকুল ইসলাম জানান, ২-৩ দিন আগে অনন্যার মা পারভীন বেগম গ্রামের বাড়িতে বেড়াতে গেছেন। রবিবার শব-ই বরাত উপলক্ষ্যে অনন্যার বাবা ও দুই ভাই মসজিদে নামাজ পড়তে যান। এ সময় অনন্যা ও তার দাদি কামরুন্নাহার বাসায় ছিলো। মসজিদ থেকে রাত ১০ টায় বাসায় ফেরে অনন্যার রুম বন্ধ দেখতে পান তার বাবা। অনেক ডাকাডাকির পরও তার কোন সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙ্গে রুমের ভেতরে প্রবেশ করেন। এসময় অনন্যার দেহ ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে খবর দেওয়া হলে পুলিশ তার লাশ উদ্ধার করে।

অনন্যার বাবা আবুল কালাম আজাদ বলেন, ২ থেকে ৩ বছর যাবত আনোয়ার হোসেন সবুজ নামে এক যুবকের সঙ্গে তার সম্পর্ক গড়ে উঠে। প্রথমে আমরা বিষয়টি মেনে নিতে পারিনি।পরে আমরা মেনে নিয়ে অনন্যার সঙ্গে ওই যুবকের বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

তিনি আরও জানান, অনন্যার ফোনের কললিস্ট অনুযায়ি দেখা যায় ঘটনার রাত ৯টার দিকে অনন্যার সঙ্গে ওই ছেলের মোবাইলে ২০ থেকে ২৫ মিনিট কথা হয়। কথা বলার পরই অনন্যা আত্মহত্যা করেছে দাবি করে তিনি বলেন, ওই ছেলের বিরুদ্ধে আত্মহত্যা প্ররোচণার মামলা দায়ের করবো।

ভোরের কাগজ

Leave a Reply