পৃথক ঘটনায় ছাত্রীসহ ২ জনের আত্মহত্যা

সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের বিনোদপুর ও নয়াগাঁও পশ্চিমপাড়া এলাকায় অভাবের তাড়নায় এক স্কুল ছাত্রীসহ দুইজন আত্মহত্যা করেছেন। শুক্রবার বিকেলে মর্মান্তিক এ দুটি ঘটনা ঘটে।

নিহত ছাত্রীর নাম নাসরিন আক্তার (১৪)। সে বিনোদপুর রামকুমার উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। সে বরিশাল জেলার হিজলা উপজেলার শ্রীপুর গ্রামের আব্দুল মান্নানের মেয়ে।

জানা যায়, বিনোদপুরের হাওলাদার বাড়িতে মায়ের সঙ্গে ভাড়া বাড়িতে বসবাস করত নাসরিন। মা তাসলিমা বেগম সূতার মিলে কাজ করতেন। তাদের সংসারে অভাব-অনাটন লেগেই থাকত। অভাবের তাড়নায় নাসরিন ঘরের আড়ার (তীর) সঙ্গে ওড়না দিয়ে আত্মহত্যা করে। দুপুরে তার মা সূতার মিলে কাজ করতে যান। বিকেলে এসে দেখেন মেয়ে আত্মহত্যা করেছে।

অপরদিকে, নয়াগাঁও পশ্চিমপাড়া গ্রামে মাহবুবুর রহমান (৪৮) নামের এক মাদকাসক্ত আত্মহত্যা করেছেন। তিনি ওই গ্রামের আলমাসের ছেলে। নেশার টাকা না পেয়ে ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন। খবর পেয়ে পুলিশ বিকেল সাড়ে ৫টায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

সদর থানার এস আই মো. মোমেন ভুঁইয়া জানান, বিকেল ৫টায় নিহত নাসরিনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। নাসরিনের মরদেহ গ্রামের বাড়ি হিজলার শ্রীপুরে নেয়া হবে বলেও জানান তিনি।

পূর্ব পশ্চিম

Leave a Reply