সিরাজদিখানে সরকারী স্কুলের রাস্তার মাটি কেটে নিলেন সংঘবদ্ধ চক্র

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার লতব্দীর নিমতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের রাস্তা কেটে নিলেন একটি সংঘবদ্ধ চক্র। জানা যায়, ২১ জুন মঙ্গলবার ১১ ঘটিকায় লতব্দী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাফেজ মোঃ ফজলুর হক সিরাজদিখান থানায় উপস্থিত হয়ে একখানা অভিযোগ করেন।

এতে উল্লেখ করা হয় ২০জুন সোমবার বেলা ১১ টায় নিমতলা গ্রামের দয়াল মাস্তানের পুত্র দিলবর(৩০), কুদ্দুসের পুত্র মাহাবুব(৩৮), বিশা মোল্লার পুত্র তারা মোল্লা(৪০)এবং ইরন মোল্লার প্রত্র রকমত উল্লাহ(৩২) উক্ত স্কুলের রাস্তার মাটি কেটে নিয়ে যায় এবং রাস্তায় ইট বিছাতে হলে ১ লাখ টাকা চাঁদা দিতে হবে ।

এ প্রসঙ্গে দিলবর টেলিফোনে জানায়, আমি প্রবাসী। আমার ব্যাপারে যা লিখেছে তা আদৌ সত্য নহে। আমি এ মাটি কাটিনি তবে এ মাটি কেটেছে নিমতলা গ্রামের নুরু মেম্বার, ওহাব মিয়া, চান্দু মিয়া ও শাহজাহান।

এ প্রসঙ্গে উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ বেলায়েত হোসেন জানান, স্কুল বন্ধ থাকার কারনে আমি ঘটনা সম্পর্কে অবগত নই ।আমি বিধি মোতাবেক ব্যবস্থা নিব।

এ প্রসঙ্গে সিরাজদিখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইয়ারদৌস হাসান জানান, স্কুলের রাস্তার কোন মাটি কেটে নেয়া হয়নি।

এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা রওনক আফরোজা সুমা জানান, আমি এ ঘটনা আগে শুনিনি ।এইমাত্র আপনার নিকিট শুনলাম ।আমি এক্ষুনি ব্যবস্থা নিচ্ছি।

ক্রাইম ভিশন

Leave a Reply