গজারিয়ায় পূর্ব শত্রুতার জেরে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষ

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বাউশিয়া ইউনিয়নের চর বাউশিয়া বড়কান্দি গ্রামে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় পূর্ব শত্রুতার জেরে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে তিনজন আহত হয়েছে।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, দীর্ঘদিন যাবত বিভিন্ন বিষয় নিয়ে বাউশিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিক মিয়া গ্রুপের সাথে উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি এ.কে.এম তৌহিদ গ্রুপের বিরোধ চলে আসছিল।

গতকাল বিকেলে তৌহিদের দুই ছেলে সুরিদ,মুরাদ ও তার শ্যালক নাছির উল্লাহ্ রফিকের বাড়ীর পাশ দিয়ে হেটে আসছিল।এসময় রফিকের নেতৃত্বে আগ থেকে ওত পেতে থাকা একদল সন্ত্রাসী রামদা, চাপাতি ও ছুরি নিয়ে তাদের উপর হামলা চালিয়ে এলোপাথাড়ি কুপিয়ে গুরতর আহত করে তাদের আতœচিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে দ্রুত গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

ডাঃ তন্ময় জানান, রোগীদের অবস্থা আশংকাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছি।

এদিকে আহতের বাবা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ.কে.এম তৌহিদ বাদী মোঃ রফিকুল ইসলামকে ১নং আসামী করে মোট ১৮জনের বিরোদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন।

তবে আসামী মোঃ রফিকুল ইসলাম জানান, গতকাল মঙ্গলবার দুপুরে তার ভাতিজা হান্নানকে মারধর ও শারিরীকভাবে লাঞ্চিত করে তৌহিদ গ্রুপের লোকজনা । সন্ধ্যায় তার বাড়ীর পাশ দিয়ে হেটে যাবার সময় তাদের কাছে কারণ জানতে চাইলে কথাকাটির এক পর্যায়ে সংষর্ষ বাধে ।

গজারিয়া থানার অফিসার্স ইনচার্জ হেদায়েতুল ইসলাম ভূঞা কে এই ব্যাপারে জিজ্ঞেস করলে জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিব ।

গজারিয়া নিউজ

Leave a Reply