সিরাজদিখানে জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে মানববন্ধন

দেশব্যাপী সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে সিরাজদিখানের বিভিন্ন স্কুল, মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীরা জঙ্গিবাদ ও সন্ত্রাস সাম্প্রদায়িকতা বিরোধী মৌন মিছিল, সমাবেশ ও মানববন্ধন করেছে। আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলার তিন রাস্তার মোড় এলাকায় একযুগে এ কর্মসূচী পালন করে। অনুষ্ঠানে রশুনিয়া ইউনিয়ন পরিষদ, রশুনিয়া ইউনিয়ন আলেম ওলামা সমাজ, সিরাজদিখান উচ্চবিদ্যালয়, রাজদিয়া অভয় পাইলট উচ্চ বিদ্যালয়, ও রশুনিয়া ইউনিয়ন বাসীসহ ইউনিয়নের সকল শিক্ষা ও দাতব্য প্রতিষ্ঠান সমাবেশ ও মানববন্ধন কর্মসুচী পালন করে।

এসময় উপস্থিত ছিলেন সিরাজদিখান উপজেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন আহম্মেদ, রশুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইকবাল হোসেন, উপজেলা আওয়ামী লীগ সাবেক সাধারণ সম্পাদক নাজমূল আলম খান, উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি দলিল উদ্দিন মাস্টার কেন্দ্রীয় বঙ্গবন্ধু তথ্য পরিষদের সাংগঠনিক সম্পাদক মোঃ আবু সায়েম, সিরাজদিখান উপজেলা যুবলীগ যুগ্ন আহব্বায়ক মোঃ মাসুদ লস্কর, উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক মোঃ রাসেল শেখ, ইছাপুরা কেবি ডিগ্রী মহাবিদ্রালয়ের সাবেক ছাত্রলীগ সভাপতি মোঃ কাউসার আহম্মেদ হীরা প্রমুখ।

জঙ্গিবাদ ও সন্ত্রাস সাম্প্রদায়িকতা বিরোধী বক্তব্যে তারা বলেন শিক্ষক, অভিভাবক, ছাত্রসমাজ ও সুশীল সমাজে সার্বিক সচেতনতাই পারে জঙ্গিবাদের অপতৎপরতার বিরেিদ্ধ রুখে দাড়াতে এবং সুষ্ঠু সুশীল সমাজ গড়তে। যারা ইসলামের নামে জঙ্গিবাদ করে তারা মুসলমান নয়, দেশের শত্রু। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে তখন বিএনপি-জামায়াত দেশকে অস্থিতিশীল করতে সারা দেশে জঙ্গিবাদ সৃষ্টি করছে।

জনকন্ঠ

Leave a Reply