সদর থানার সাব-রেজিষ্ট্রার দলিল লিখক-স্ট্যাম্প ভেন্ডার সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

সুমন ইসলাম: মুন্সিগঞ্জ জেলা সদর থানার সাব-রেজিষ্ট্রার দলিল লিখক-স্ট্যাম্প ভেন্ডার সমিতির কার্যকরী কমিটির দ্বি-বার্ষিক ২০১৬-২০১৮ নির্বাচনে সাধারণ সম্পাদক পদে ৩৫ ভোট পেয়ে বিজয় লাভ করেছেন মো:আওলাদ হোসেন ঢালী।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আলহাজ্ব মো:নূরে আলম ২৮ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। এছাড়াও এই নির্বাচনে প্রচার সম্পাদক নির্বাচিত হয়েছেন আ:হালিম শেখ, কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন মোহাম্মদ আবু ছালেহ সরকার।

শনিবার সকাল ১০ থেকে বিকেল ৩টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এদিন বিকেল সাড়ে ৪টার দিকে নির্বাচনী ফলাফল ঘোষণা করা হয়। এই নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন মো:সিরাজ উদ্দিন তালুকদার ভুলু ও মো:শাহজাহান গাজী। সহকারি নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন মো: সাইদুর হাসান শাওন।

এদিকে এই সমিতির নির্বাচনে বিনা-প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন সাইফুল ইসলাম ও কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন কাজী মো:রফিকুল ইসলাম রিপন। মুন্সিগঞ্জ জেলা সদর থানার সাব-রেজিষ্ট্রার দলিল লিখক-স্ট্যাম্প ভেন্ডার সমিতির কার্যকরী কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত এই নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালনরত মো:সিরাজ উদ্দিন তালুকদার ভুলু ও মো:শাহজাহান গাজী জানান, ভোট সুষ্ট, নিরপেক্ষ হয়েছে। সাধারণ সম্পাদক, প্রচার সম্পাদক ও কার্যকরী পদে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে সাধারণ সম্পাদক মো: আওলাদ হোসেন ঢালী ৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

এছাড়াও নির্বাচন কমিশনার জানান,এখানকার মোট ভোটার সংখ্যা ৬৬ জন। এর আগে সভাপতি ও কোষাধ্যক্ষ পদে কোনো প্রার্থী না থাকায় দুটি পদ বিনা-প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। নির্বাচিত সভাপতি হলেন সাইফুল ইসলাম ও কোষাধ্যক্ষ কাজী মো:রফিকুল ইসলাম রিপন।

মুন্সিগঞ্জ নিউজ

Leave a Reply