সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদের বিরুদ্ধে প্রেসক্লাবের মানববন্ধন

সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদের বিরুদ্ধে মুন্সীগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে মুন্সীগঞ্জ প্রেসক্লাব সংলগ্ন জুবলী রোড়ে এ কর্মসূচি পালন করা হয়েছে।

অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী সাব্বির আহমেদ দীপু।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি শহীদ-ই-হাসান তুহিন, সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন সজল, প্রেসক্লাবের বর্তমান কমিটির সাধারণ সম্পাদক ভবতোষ চৌধুরী নুপুর, যুগ্ন সম্পাদক মো. গোলজার হোসেন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সুমন ইসলাম, সিনিয়র সাংবাদিক মামুনুর রশীদ খোকা, লাবলু মোল্লা, জসিমউদ্দিন দেওয়ান, শেখ মো.রতন, জাহাঙ্গীর হোসেন আকাশ, কার্টুনিস্ট পলাশ সরকার, মঈনউদ্দিন সুমন, আনোয়ার হোসেন আনু, শিহাবুল হাসান, রাজিবুল হাসান জুয়েল, মো. নূর-নবী মুন্না, মো. হাসান।

এসময় টঙ্গীবাড়ী প্রেসক্লাব ও সিরাজদিখান প্রেসক্লাবের পক্ষ থেকে একাত্বতা ঘোষণা করে উপস্থিত ছিলেন, টঙ্গীবাড়ী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কাজী আকরাম, সিরাজদিখান প্রেসক্লাবের আহবায়ক কে এন ইসলাম বাবুল, সদস্য সচিব ইকবাল হোসাইন ইকু, জাবেদুর রহমান জুবায়ের, আব্দুল্লা আল মাছুদ, আজাদ।

এদিকে, মুন্সীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকেও একাত্বতা ঘোষণা করে উপস্থিত ছিলেন, সংগঠনটির সদস্য সচিব মো. হোসনে হাসানুল কবির, ফটো সাংবাদিক মো. জাফর মিয়া, সাইফুল ইসলাম কামাল, সুমিত সুমন, রাজীব বাবু, মো. মহসিন, সাকিব, শুভ ঘোষ প্রমুখ।

পূর্ব পশ্চিম

Leave a Reply