বাসের ওভারট্রেকিংয়ে স্বামী-স্ত্রী সহ প্রাণ গেল ৩ লেগুনা যাত্রীর

আরিফ হোসেন: ঢাকা-মাওয়া মহাসড়কে বাসের ওভারট্রেকিংয়ের কারনে দুর্ঘটনায় স্বামী-স্ত্রী সহ ৩ লেগুনা যাত্রী প্রাণ হারিয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরো ৬ জন। মঙ্গলবার দুপুর একটার দিকে উপজেলার ষোলঘর বাস ষ্ট্যান্ডের উত্তর পাশে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে মাওয়াগামী স্বাধীন পরিবহনের একটি বাস বেপরোয়া গতিতে ওভারট্রেকিং করার সময় স্থান পরিবর্তন করে রাস্তার ডান পাশের কাচা মাটিতে চলে আসে। এসময় বিপরীত মুখী শ্রীনগর থেকে নিমতলাগামী একটি যাত্রীবাহী লেগুনাকে চাপা দিলে ঘটনাস্থলেই উপজেলার দেউল ভোগ গ্রামের স্বামী-স্ত্রী সুকুমার মন্ডল (৫৫) ও পারুল মন্ডল (৪৮) মারা যান। এসময় আহত ফরহাদ (২৮), আ: সাত্তার (৭০), সজিব (২০), সনজিদা (১০), আয়নাল (৩৩), পারভীন (৪০) কে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়।

আশংকাজনক অবস্থায় ফরহাদ হোসেন ও আ: সাত্তারকে ঢাকায় প্রেরণ করা হয়। ঢাকায় নেওয়ার পথে কেটয়খালী গ্রামের লাইটিং ব্যবসায়ী ফরহাদ হোসেন (২৮) মারা যায়। ফরহাদের মৃত্যুর খবর এলাকায় এসে পৌছলে উত্তেজিত জনতা কেয়টখালী এলাকায় দুপুর দুইটা থেকে গাছের গুড়ি ফেলে রাস্তা অবরোধ করে রাখে। এসময় রাস্তার দুপাশে প্রায় ৫ কিলোমিটার যানজট তৈরি হয়। বিকাল চারটা পর্যন্ত রাস্তায় যানবাহন চলাচল স্বাভাবিক হয়নি। দুর্ঘটনার পনের মিনিট পরই ঘটনাস্থল পরিদর্শন করেন সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

Leave a Reply