সিরাজদিখানে স্কুল ছাত্রীকে কুপিয়ে যখমের প্রতিবাদে মানববন্ধন

মোঃ রুবেল ইসলাম: উপজেলার সিরাজদিখানে আজ বেলা ১১ টায় রশুনিয়া উচ্চ বিদ্যালয়ের আয়োজনে স্কুলের সামনে নিমতলা-তালতলা সড়কে মানববন্ধন করেছে শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসী। সুত্র ওই বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী তাহামিনা আক্তার আখিকে কুপিয়ে যখম করার প্রতিবাদে আধা ঘন্টা ব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

রশুনিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী তাহামিনা আক্তারকে মঙ্গলবার সন্ধ্যায় ঘরে প্রবেশ করে সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তাই সন্ত্রাসীদের আটক করে শাস্তির দাবীতে এই মানববন্ধন করা হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ রশিদ তালুকদারের নেতৃত্বে মানববন্ধনে অংশ গ্রহণ করে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মহিউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম সোহরাব হোসেন। এছাড়া উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনসহ স্বেচাছাসেবী বেশ কিছু সংগঠন মানববন্ধনে যোগদেন। আরো উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেযারম্যান হেলেনা ইয়াছমিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ মতিন হাওলাদার, উপজেলা যুবলীগ নেতা মাসুদ লস্কর প্রমূখ।

সিরাজদিখান থানা সেকেন্ড অফিসার এস আই বাহালুল সময়ের কণ্ঠস্বরকে জানান, বুধবার রাত সারে ৮ টার দিকে সিরাজদিখান বাগান বাড়ি এলাকা থেকে এ ঘটনায় জরিত জাহিদুল ইসলাম (১৯) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

সময়ের কন্ঠস্বর

Leave a Reply