শ্রীনগরে ৬ ক্লিনিক ও ডায়াগনোষ্টিক সেন্টারকে র‌্যাবের ৬ লাখ টাকা জরিমানা

আরিফ হোসেন: শ্রীনগরে নানা রকম অনিয়মের অভিযোগে ৬ টি ক্লিনিক ও ডায়াগনোষ্টিক সেন্টারকে ৬ লাখ টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার দুপুর থেকে রাত সাড়ে নয়টা পর্যন্ত উপজেলা সদর, ষোলঘর ও ছনবাড়ি এলাকায় এ অভিযান পরিচালিত হয়।



র‌্যাব-১১ এর ভাগ্যকুল ক্যাম্পের কমান্ডার এএসপি মাসুদ আনোয়ার জানান, র‌্যাবের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. সারোয়ার আলম এ অভিযান পরিচালনা করেন। এসময় তিনি মেয়াদ উত্তীর্ণ রিএজেন্ট ব্যবহার, ক্লিনিকের নোংরা পরিবেশ, অপরিচ্ছন্ন অপারেশন থিয়েটার, এক্সরে রুমের রেডিয়েশন অব্যবস্থাপনা, একই ব্যক্তি প্যাথলজিষ্ট ও টেকনিশিয়ানের কাজে নিয়োজিত সহ নানা রকম অনিয়মের অভিযোগে ঝুমুর হল সড়কের রাণী জেনারেল হাসপাতালকে ৭৫ হাজার, বিক্রমপুর হাসপাতালকে ১ লাখ, ছনবাড়ী এলাকার মা মেডিকেল সেন্টারকে ১ লাখ, উপজেলা সংলগ্ন ফেমাস জেনারেল হাসপাতালকে ১ লাখ ৫০ হাজার, ষোলঘর এলাকার ভাই ভাই ডায়াগনোষ্টিক সেন্টারকে ১ লাখ ও লোকমান হাওলাদার ডায়াগনোষ্টিক সেন্টারকে ৭৫ হাজার টাকা জরিমানা করেন। রাত সাড়ে নয়টায় এ রিপোর্ট লেখার সময় ষোলঘর এলাকার মাওয়া ডায়াগনোষ্টিক সেন্টারে অভিযান চলছিল।

র‌্যাব আরো জানায়, এর আগে ষোলঘর এলাকার আমান ক্লিনিকে অভিযান পরিচালনা হলেও কোন ত্রুটি না পাওয়ায় প্রতিষ্ঠানটিকে জরিমানা করা হয়নি।

Leave a Reply